Advertisement
২৫ এপ্রিল ২০২৪
mystery death

Bank worker's death: কাজে যোগ দেওয়ার দু’দিন পর রহস্যমৃত্যু ব্যাঙ্ককর্মীর! তদন্ত চায় পরিবার

গত দু’দিন ধরে ওই কর্মী ব্যাঙ্কেই থাকছিলেন। দূরে বাড়ি হওয়ায় ব্যাঙ্কের ভিতরেই তাঁর থাকার বন্দোবস্ত করেছিলেন কর্তৃপক্ষ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ধুপগুড়ি শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২২ ১৩:০১
Share: Save:

এক ব্যাঙ্ককর্মীর রহস্যমৃত্যু নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে ধূপগুড়িতে। ওই ব্যক্তি গত সোমবারই ব্যাঙ্কের কাজে যোগ দিয়েছিলেন। বুধবার হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা।

পরিবারের দাবি, কাজে যোগ দেওয়ার পর থেকে গত দু’দিন ধরে ওই যুবক ব্যাঙ্কেই থাকছিলেন। দূরে বাড়ি হওয়ায় ব্যাঙ্কের ভিতরেই তাঁর থাকার বন্দোবস্ত করেছিলেন কর্তৃপক্ষ। বুধবার সকাল ৭টা নাগাদ তাঁকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে পরিবারকে জানানো হয় ব্যাঙ্কের তরফে। পরে হাসপাতালে গিয়ে পরিবারের সদস্যরা জানতে পারেন ওই ব্যক্তির মৃত্যু হয়েছে।

মৃত ব্যাঙ্ককর্মীর নাম লিটন সেন। তাঁর পরিবারের দাবি, ১৯ বছরের যুবক লিটনের কোনও শারীরিক অসুস্থতা ছিল না। দু’দিন আগে সম্পূর্ণ সুস্থ শরীরে বাড়ি থেকে চাকরিতে যোগ দেওয়ার জন্য বেরিয়েছিলেন লিটন। সোমবার রাতে বাড়িতে বাবার সঙ্গে তাঁর কথাও হয়। লিটনের পরিবারের দাবি, তখনও কোনও শারীরিক অসুস্থতার কথা জানাননি তিনি। পরিবারের প্রশ্ন, এক দিনে এমন কী হল যে অসুস্থ হয়ে মৃত্যু হল লিটনের? ঘটনাটিকে অস্বাভাবিক বলে দাবি করে খুনের তদন্ত চেয়েছে তার পরিবার।

পুলিশ জানিয়েছে, জলপাইগুড়ির সেন পাড়ার ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্দা লিটন। গত সোমবার ধূপগুড়ি ব্লকের মরোঙ্গা চৌপথি এলাকায় একটি বেসরকারি ব্যাঙ্কে কাজে যোগ দিয়েছিলেন তিনি। সোমবার তাঁর সঙ্গে কথা হলেও মঙ্গলবার লিটনের সঙ্গে তাঁর পরিবারের যোগাযোগ হয়নি। বুধবার সকাল ৭টা নাগাদ ব্যাঙ্কের তরফে ফোন যায় লিটনের বাড়িতে। বলা হয়, অসুস্থ লিটনকে ধূপগুড়ির গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। এর পর বাড়ির সদস্যরা হাসপাতালে পৌঁছলে জানতে পারেন মৃত্যু হয়েছে লিটনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mystery death bank Dhupguri jalpaiguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE