Advertisement
০৭ মে ২০২৪
Drug Peddling

মালদহে সক্রিয় ইয়াবা পাচারচক্র, প্রৌঢ়ের বাড়িতে হানা দিয়ে বড় সাফল্য পেল মালদহ পুলিশ

ধৃতের নাম মাহিবার রহমান। তিনি কালিয়াচক থানার পুরাতন ১৬ মাইল এলাকার বাসিন্দা। গোপন সূত্রে খবর পেয়ে পুরাতন ১৬ মাইল এলাকাায় মাহিবারের বাড়িতে হানা দেয় কালিয়াচক থানার পুলিশ।

One arrested with huge amount of drug from Malda

জালে মাদক পাচারকারী। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১৯:৪৫
Share: Save:

আবার ইয়াবা পাচারচক্রের হদিশ পাওয়া গেল মালদহের কালিয়াচকে। মঙ্গলবার রাতে বিপুল পরিমাণে ইয়াবা ট্যাবলেট-সহ এক প্রৌঢ়কে গ্রেফতার করেছে কালিয়াচক থানার পুলিশ। পুলিশ তাঁকে জিজ্ঞাসাবাদ করছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম মাহিবার রহমান। তিনি কালিয়াচক থানার পুরাতন ১৬ মাইল এলাকার বাসিন্দা। মঙ্গলবার গভীররাতে গোপন সূত্রে খবর পেয়ে পুরাতন ১৬ মাইল এলাকাায় মাহিবারের বাড়িতে হানা দেয় কালিয়াচক থানার পুলিশ। তদন্তকারীদের দাবি, ধৃতের কাছ থেকে মিলেছে, ১,৪৬০টি ওই নিষিদ্ধ মাদক। গত বেশ কিছু দিন ধরে কালিয়াচকে বন্ধ ছিল ইয়াবা ট্যাবলেট পাচার। সম্প্রতি আবার সক্রিয় হয়েছে পাচারচক্র।

ওই পাচারচক্রের সঙ্গে আর কে জড়িত আছে তা তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ। মালদহের পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব বলেন, ‘‘ইয়াবা ট্যাবলেটের কারবারীরা আবার সক্রিয় হয়ে উঠেছে। তাই পুলিশি সক্রিয়তা বাড়ানো হয়েছে। সেই কারণে এই সাফল্য।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drug Peddling Yaba arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE