Advertisement
০২ মে ২০২৪
Accident

দুর্ঘটনায় যুবকের মৃত্যুতে শিলিগুড়ি তুলকালাম, ট্রাকে আগুন লাগাল ক্ষিপ্ত জনতা

শনিবার সকালে নিউ জলপাইগুড়ি থানার গাটপাড়া এলাকায় একটি মোটরবাইকে করে যাচ্ছিলেন ৩ যুবক। সেই সময় উল্টো দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তাঁদের মুখোমুখি সংঘর্ষ হয়।

 One young an died by an accident at Siliguri

জ্বলছে ট্রাক। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১১:১৫
Share: Save:

ট্রাক এবং বাইকের সংঘর্ষে মৃত্যু হল এক যুবকের। আহত ২। এই ঘটনা ঘিরে শনিবার সকালে তুলকালাম কাণ্ড বাধল শিলিগুড়িতে। ঘটনার প্রতিবাদে রাস্তায় নেমে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। তাঁরা ট্রাকটিতে আগুন জ্বালিয়ে দেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় মোতায়েন করা হয় পুলিশ।

শনিবার সকালে নিউ জলপাইগুড়ি থানার গাটপাড়া এলাকায় একটি মোটরবাইকে করে যাচ্ছিলেন ৩ যুবক। সেই সময় উল্টো দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তাঁদের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক যুবকের। গুরুতর আহত অবস্থায় ২ যুবককে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। এর পরই স্থানীয় বাসিন্দাদের একাংশ ওই দুর্ঘটনার প্রতিবাদে রাস্তা আটকে বিক্ষোভ দেখাতে থাকেন এলাকায়। ক্ষিপ্ত জনতা আগুন লাগিয়ে দেয় ট্রাকটিতে। পুলিশ বাধা দেওয়ার চেষ্টা করলে ইট ছোড়া হয় বলে অভিযোগ। তার জেরে কয়েক জন পুলিশকর্মী অল্পবিস্তর জখম হন বলে নিউ জলপাইগুড়ি থানা সূত্রে জানা গিয়েছে। ঘটনার জেরে উত্তেজনা ছড়ায় এলাকায়।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠি চালায় পুলিশ। এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশ বাহিনি। খগেন রায় এবং প্রদীপ দিবালি নামে ২ পুলিশকর্মী জখম হয়েছেন বলে নিউ জলপাইগুড়ি থানা সূত্রে জানা গিয়েছে। প্রদীপকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। তহে আহত পুলিশ কর্মী খগেন ফুলবাড়ির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনায় নিহত যুবকের নাম শিবা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death Truck accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE