Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

Missing: রাস্তায় হঠাৎই নিখোঁজ পুলিশ

সৌম্যদ্বীপ সেন
কালচিনি ০৩ ডিসেম্বর ২০২১ ০৭:১৯
এসএসআই রতনকুমার কর।

এসএসআই রতনকুমার কর।

ডিউটিতে বেরিয়ে মাঝরাস্তা থেকে আচমকাই নিখোঁজ হয়ে গেলেন এক পুলিশ আধিকারিক। যে ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ভুটান সীমান্ত লাগোয়া জয়গাঁয়। নিখোঁজ পুলিশ আধিকারিকের বাড়ির লোকেরা ইতিমধ্যেই জয়গাঁ থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছেন। তাঁর খোঁজে জয়গাঁ-সহ আশপাশের বিভিন্ন জায়গায় শুরু হয়েছে তল্লাশি। জেলা পুলিশের শীর্ষ কর্তাদের নেতৃত্বে জেলার একাধিক থানার আধিকারিকরা সেই তল্লাশি চালাচ্ছেন বলে পুলিশ সূত্রের খবর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিখোঁজ পুলিশ আধিকারিকের নাম রতনকুমার কর। ৫২ বছর বয়সের ওই পুলিশ আধিকারিক জয়গাঁ থানার ট্র্যাফিক এএসআই পদে কর্মরত। বাড়ি কোচবিহার জেলার দিনহাটায়। পুলিশ সূত্রের খবর, বুধবার দুপুর বারোটা নাগাদ জয়গাঁ থানা থেকে মোটরবাইকে চেপে হাসিমারায় ৪৮ নম্বর এশিয়ান হাইওয়ের নাকা পয়েন্টে যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু তার আগেই ওই এসএসআই আচমকা নিখোঁজ হয়ে যান বলে অভিযোগ। যার জেরে পুলিশমহলে রীতিমতো হইচই শুরু হয়ে যায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রতনের নিখোঁজ হওয়ার বিষয়টি বুঝতে পারার পরই তাঁর খোঁজ হয়। জয়গাঁ থেকে হাসিমারা পর্যন্ত বিভিন্ন জায়গায় থাকা সিসিটিভি ফুটেজ পরীক্ষা শুরু করে পুলিশ। এক পুলিশ আধিকারিক জানান, জয়গাঁ থানা থেকে ৬ কিলোমিটার দূরে দলসিংপাড়া এলাকায় একটি সিসিটিভি ফুটেজ পরীক্ষা করতে গিয়ে এএসআইকে মোটরবাইকে চেপে হাসিমারার দিকে যেতে দেখা যায়। কিন্তু তার পর আর তাঁর কোনও হদিশ নেই।

Advertisement

তাঁর দিনহাটার বাড়ি এবং কোচবিহারের শ্বশুরবাড়িতেও খোঁজ নেন পুলিশ আধিকারিকরা। কিন্তু সেখানেও তিনি যাননি বলে পুলিশকে জানানো হয়। এই অবস্থায় জয়াগাঁ থানায় একটি নিখোঁজ ডায়ের করেন তাঁর বাড়ির লোকেরা। এরই মধ্যে জেলা পুলিশের শীর্ষকর্তাদের নেতৃত্বে জেলার একাধিক থানার আধিকারিকরা মিলিতভাবে নিখোঁজ এএসআই-এর খোঁজে তল্লাশি শুরু করেছেন পুলিশ সূত্রের খবর।

আলিপুরদুয়ারের পুলিশ সুপার ভোলানাথ পান্ডে বলেন, “ওই পুলিশ আধিকারিক নিখোঁজ রয়েছেন। তাঁর বাড়ির লোক একটি নিখোঁজ ডায়েরি করেছেন। তাঁকে খুঁজে বের করতে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে। একজন সিনিয়র পুলিশ আধিকারিকের নেতৃত্বে গোটা বিষয়টি দেখা হচ্ছে।”

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিখোঁজ এসএসআই-এর খোঁজে তদন্তে নেমে বেশ কিছু সূত্র তদন্তকারীদের হাতে এসে পৌঁছেছে। সেই সূত্র ধরেই তাকে খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।



Tags:

আরও পড়ুন

Advertisement