Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Minor Abuse

ধূপগুড়িতে কিশোরীর নগ্ন ভিডিয়ো ছড়ানোর অভিযোগে গ্রেফতার পঞ্চায়েত সদস্যার স্বামী

কিশোরীর নগ্ন ভিডিয়ো তুলে তা ভাইরাল করার অভিযোগ গাদং-১ গ্রাম পঞ্চায়েত সদস্যা প্রতিমা সরকার এবং তাঁর স্বামী পার্থের বিরুদ্ধে।

ধৃত পঞ্চায়েত সদস্যার স্বামী।

ধৃত পঞ্চায়েত সদস্যার স্বামী। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ২২ জুন ২০২১ ২২:৫০
Share: Save:

কিশোরীর নগ্ন ভিডিও ভাইরালকাণ্ডের মূল অভিযুক্ত অবশেষে গ্রেফতার। সোমবার গভীর রাতে মূল অভিযুক্ত পার্থ সরকারকে গ্রেফতার করে ধূপগুড়ি থানার পুলিশ।

মদ খাইয়ে কিশোরীকে নগ্ন করে ভিডিয়ো তুলে সেই ভিডিয়ো ভাইরাল করার অভিযোগ ওঠে গাদ‌ং-১ গ্রাম পঞ্চায়েত সদস্যা প্রতিমা সরকার এবং তাঁর স্বামী পার্থের বিরুদ্ধে। জলপাইগুড়ি জেলার ধূপগুড়ি ব্লকের খলাইগ্রাম এলাকায় ঘটে এই ঘটনা। অভিযোগের ভিত্তিতে, নাবালিকার পরিবারের তরফে ধূপগুড়ি থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের পরের দিনই পঞ্চায়েত সদস্যা প্রতিমাকে গ্রেপ্তার করে ধূপগুড়ি থানার পুলিশ। যদিও অধরা ছিল প্রতিমার স্বামী পার্থ।

সোমবার ধূপগুড়ি থানা, বিডিও-র দফতরে ‘উত্তরবঙ্গ হরিজন এবং বাসফোর ওয়েলফেয়ার অর্গানাইজেশন’-এর পক্ষ থেকে মূল অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে স্মারকলিপি দেওয়া হয়। এরপর গভীর রাতে অভিযানে নেমে গ্রেফতার করা হয় মূল অভিযুক্ত পার্থকে। মঙ্গলবার তাকে জলপাইগুড়ি আদালতে তোলা হয়ে বিচারক পুলিশ হেফাজতে পাঠান।

এ বিষয়ে তৃণমূলের জলপাইগুড়ি জেলা সম্পাদক রাজেশ কুমার সিং বলেন, ‘‘অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল সেই কিশোরীর পরিবারের তরফ থেকে। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করেছে। আইন আইনের পথে চলবে। তৃণমূল কোনও অসামাজিক কাজের পাশে নেই।’’

জলপাইগুড়ি জেলার অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ ) ওয়াংডেন ভুটিয়া বলেন, ‘‘এক কিশোরীর ভিডিও ভাইরাল নিয়ে অভিযোগ দায়ের হয়েছিল। একজনকে আগেই গ্রেফতার করা হয়েছিল। পার্থ সরকার পলাতক ছিলেন। গতকাল রাতে পুলিশ তাকে গ্রেফতার করেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE