Advertisement
২০ এপ্রিল ২০২৪
CBI

CBI: ভোট পরবর্তী হিংসা মামলায় শীতলখুচিতে ৯ অভিযুক্তের বিরুদ্ধে হুলিয়া জারি করল সিবিআই

অভিযুক্তদের সন্ধান দিতে পারলে ৫০ হাজার টাকা করে পুরস্কার দেবে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

কোর্ট চত্বরে পোস্টার।

কোর্ট চত্বরে পোস্টার। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২২ ২২:৪৮
Share: Save:

বিধানসভা ভোটের পর শীতলখুচিতে মানিক মৈত্র এবং আনন্দ বর্মণ খুনের মামলায় ফেরার ৯ অভিযুক্তদের নামে হুলিয়া জারি করল সিবিআই। অভিযুক্তদের সন্ধান দিতে পারলে ৫০ হাজার টাকা করে পুরস্কারও দেবে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

শনিবার সিবিআই-এর আধিকারিকরা মাথাভাঙা মহকুমা আদালত চত্বরে মানিক ও আনন্দ খুনের মামলায় ফেরার অভিযুক্তদের নামে হুলিয়া জারি করেন। কোর্ট চত্বরে পোস্টারও লাগিয়ে দেন। সেই পোস্টারে অভিযুক্তদের পলাতক ঘোষণা করে তাঁদের মাথাপিছু পুরস্কারের ঘোষণাও করা হয়। যদি কেউ তাঁদের তথ্য সিবিআই-এর হাতে হাতে তুলে দিতে পারেন তবে তাঁকে ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়ার কথাও পোস্টারে লেখা হয়েছে।

ভোট পরবর্তী হিংসার মামলার তদন্ত চালাচ্ছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। মানিক আর আনন্দ খুনের মামলায় ইতিমধ্যেই তৃণমূলের দুই ব্লক সভাপতি সাহের আলি মিঞা এবং পূর্ণগোবিন্দ সিংহ-সহ পাঁচ জনকে গ্রেফতার করেছে সিবিআই। শনিবার আদালতে হাজির করানো হলে তাঁদের ১৪ দিনের জেল হেফাজতে রাখার নির্দেশে দিয়েছে আদালত। আগামী ২৫ ফেব্রুয়ারি ফের তাঁদের আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CBI Assembly Election
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE