Advertisement
০৫ মে ২০২৪
Blast in Dinhata

বোমা ফেটে দুই শিশু-সহ জখম চার, পঞ্চায়েত নির্বাচনের চার দিন আগে চাঞ্চল্য কোচবিহারে

বোমা ফেটে আবার জখম হওয়ার ঘটনা ঘটল রাজ্যে। পঞ্চায়েত ভোটের মুখে এ বার বোমা ফেটে তিন জন আহত হলেন কোচবিহারের দিনহাটায়।

Three children injured due to bomb blast at Dinhata of Cooch Behar

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ১৫:০০
Share: Save:

বোমা ফেটে আবার জখম হওয়ার ঘটনা ঘটল রাজ্যে। পঞ্চায়েত ভোটের মুখে এ বার বোমা ফেটে চার জন আহত হলেন কোচবিহারের দিনহাটায়। জখমদের মধ্যে রয়েছে দুই শিশুও। তাঁদের কয়েক জনকে ভর্তি করানো হয়েছে দিনহাটা মহকুমা হাসপাতালে। আহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। কী কারণে বিস্ফোরণ ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। এ নিয়ে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলছেন তদন্তকারীরা।

মঙ্গলবার বেলা সাড়ে ১২টা নাগাদ পুলিশ জানতে পারে ৪-৫টি বোমা বিস্ফোরণ ঘটেছে দিনহাটার গোসানিমারি এলাকার ছোট নাটাবাড়িতে। সাত্তার মিয়া নামে ওই এলাকার এক বাসিন্দার বাড়িতে বিস্ফোরণ ঘটে বলে জানিয়েছেন কোচবিহারের অতিরিক্ত পুলিশ সুপার সানি রাজ। তার জেরে জখম হন সাত্তার এবং মুজফ্‌ফর মিয়া নামে দুই প্রৌঢ়। এ ছাড়া লতিফ মিয়া এবং লুতফর মিয়া নামে দুই শিশুও বিস্ফোরণে জখম হয়। তাঁদের ভর্তি করানো হয় দিনহাটা মহকুমা হাসপাতালে। জখম দুই শিশুর মা লুতফা বিবি বলেন, ‘‘কেউ বাড়িতে বোমাগুলি রেখে গিয়েছিল। আমার ছেলেরা বল মনে করে খেলছিল। আমার দুই ছেলেই তাতে জখম হয়েছে।’’

কোচবিহারের অতিরিক্ত পুলিশ সুপার আরও জানিয়েছেন, ওই ঘটনার তদন্ত শুরু হয়েছে। সাত্তারের বাড়িতে বোমা কোথা থেকে এল তা খতিয়ে দেখা হচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ঘটনার প্রত্যক্ষদর্শীদের। এর আগেও রাজ্যের একাধিক জায়গায় বোমা বিস্ফোরণ ঘটেছে। তার জেরে মৃত্যুও ঘটেছে। কিছু দিন আগে দিনহাটারই গীতলদহ এলাকায় সংঘর্ষ হয়। তার জেরে মৃত্যুর ঘটনাও ঘটে। সম্প্রতি দিনহাটা সফরে যান রাজ্যপাল সিভি আনন্দ বোস। গীতলদহে হতাহতের পরিবারের সঙ্গে ফোনে কথা বলেন তিনি। রাজ্যপাল কলকাতা ফিরেছেন সোমবার। এর পর দিনই বিস্ফোরণের ঘটনা ঘটল সেই দিনহাটাতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast injured bomb blast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE