Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Malda

TMC: মালদহে দলেরই পঞ্চায়েত প্রধানের প্রতি অনাস্থা, নতুন প্রধান নির্বাচন করল তৃণমূল

বুধবার মানিকচক ব্লক প্রশাসনের আধিকারিকদের উপস্থিতিতে কড়া নিরাপত্তার মধ্যে হয় প্রধান নির্বাচন প্রক্রিয়া।

উল্লাস তৃণমূল কর্মীদের

উল্লাস তৃণমূল কর্মীদের নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১১ অগস্ট ২০২১ ১৯:৫৬
Share: Save:

তৃণমূলের পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে অনাস্থা এনেছিলেন দলেরই বাকি পঞ্চায়েত সদস্যরা। অবশেষে সেই প্রধানকে সরিয়ে নতুন প্রধান নির্বাচন হল মালদহ জেলার মানিকচক ব্লকের অন্তর্গত ধর্মপুর গ্রাম পঞ্চায়েতে।

সাত আসন বিশিষ্ট পঞ্চায়েতের প্রধান নাহারুল শেখের বিরুদ্ধে দুর্নীতি-সহ বিভিন্ন অভিযোগ তুলে অনাস্থা প্রস্তাব আনেন পঞ্চায়েতের চার সদস্য। বুধবার মানিকচক ব্লক প্রশাসনের আধিকারিকদের উপস্থিতিতে কড়া নিরাপত্তার মধ্যে হয় প্রধান নির্বাচন প্রক্রিয়া। উপস্থিত সাত সদস্যের মধ্যে চার জনের সমর্থনে নতুন প্রধান নির্বাচিত হন রবিউল ইসলাম। তার পরেই আবির খেলা থেকে শুরু করে গান বাজিয়ে আনন্দে মেতে ওঠেন তৃণমূলের নেতাকর্মীরা। নতুন প্রধান খুব তাড়াতাড়ি দায়িত্ব বুঝে নেবেন বলে জানিয়েছেন ব্লক প্রশাসনের আধিকারিক অনুপম চক্রবর্তী।

এই প্রসঙ্গে নবনির্বাচিত পঞ্চায়েত প্রধান রবিউল বলেন, ‘‘প্রধানের প্রতি আস্থা না থাকায় চার জন সদস্যের সমর্থনে নতুন প্রধান হিসেবে নির্বাচিত হয়েছি। দলের অঞ্চল নেতৃত্বকে জানিয়ে নির্বাচন করা হয়েছে। আমি বাকিদের নিয়ে এলাকার সার্বিক উন্নয়নের কাজ করব।’’ অন্য দিকে অপসারিত প্রধান নাহারুল বলেন, ‘‘দলের জন্য বিধানসভা নির্বাচন থেকে শুরু করে সব কাজ করলেও দল পাশে দাঁড়ায়নি। যারা দলের জন্য কিছুই করেনি তারাই এখন প্রধান হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Malda panchayet pradhan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE