Advertisement
২৫ এপ্রিল ২০২৪
TMC

TMC: গ্রেটার নেতার সঙ্গে সাক্ষাৎ তৃণমূল বিধায়কের, কোচবিহারে জল্পনা তুঙ্গে

বিধানসভা নির্বাচনের আগে অসমের চিরাংয়ে অবস্থিত অনন্তর বাড়িতে গিয়ে অমিত শাহ দেখা করেন। ভোটের প্রচারে ও বিজেপি-র মঞ্চে দেখা যায় তাঁকে।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ১২ জুলাই ২০২১ ২২:৪৩
Share: Save:

গ্রেটার আন্দোলনের নেতা অনন্ত রায় মহারাজের সঙ্গে দেখা করলেন সিতাই বিধানসভা কেন্দ্রের বিধায়ক জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া। তৃণমূলের বিধায়কের সঙ্গে অনন্তের এই সাক্ষাৎকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক জল্পনা। বিধানসভা নির্বাচনের আগে অসমের চিরাংয়ে অবস্থিত অনন্তর বাড়িতে গিয়ে অমিত শাহ দেখা করেন। ভোটের প্রচারে ও বিজেপি-র মঞ্চে দেখা যায় তাঁকে। বিধানসভা নির্বাচনের ফল প্রকাশের পর দেখা যায়, উত্তরবঙ্গে ফল ভাল করেছে বিজেপি। রাজনীতির কারবারিদের মতে অনন্ত-অমিত সাক্ষাতের ফল দেখা দিয়েছিল ভোট বাক্সে। সেখানেই তৃণমূল বিধায়কের সঙ্গে সাক্ষাৎ এক নতুন সমীকরণের ইঙ্গিত দিচ্ছে।

সোমবার দিনহাটা গোসানিমারি এলাকায় অবস্থিত কান্তেশ্বর মন্দিরে পুজো দিতে আসেন অনন্ত। সেখানেই এলাকার স্থানীয় বিধায়ক তথা তৃণমূল নেতা তাঁর সঙ্গে দেখা করেন। বেশ কিছুক্ষণ তাঁদের মধ্যে আলোচনা হয়। যদিও কান্তেশ্বর মন্দিরে সোমবার দেখা মেলেনি কোনও বিজেপি নেতার।

সাক্ষাৎ নিয়ে জগদীশচন্দ্র বলেন, ‘‘অনন্ত রায় মহারাজের সঙ্গে এই সাক্ষাৎকার সৌজন্যমূলক। কোনও রাজনৈতিক আলোচনা হয়নি। অনন্ত রায় মহারাজ কান্তেশ্বর মন্দিরে ভক্তদের বসার জন্য একটি সেটের ব্যবস্থা করতে বলেছেন। স্থানীয় প্রধানকে অতি দ্রুত সেটি করার কথা বলেছি । এ ছাড়াও তিনি তার বাড়িতে যাওয়ার জন্য আমাকে আমন্ত্রণ জানিয়েছে। আমি তার বাড়িতে ও যাব।’’

এই বিষয়ে অনন্ত বলেন, ‘‘তৃণমূল, বিজেপি, সবার সঙ্গে আমার সম্পর্ক রয়েছে। এর আগে কংগ্রেস আমলের স্বরাষ্ট্রমন্ত্রীও আমার সঙ্গে দেখা করেছিলেন। আজ স্থানীয় বিধায়ক আমার সঙ্গে দেখা করতে এসেছিলেন। আমি তাঁকে চিনতাম না। শুধু তাঁর নাম শুনেছিলাম। তাঁর সঙ্গে দু’একটি কথা হয়। তারপর আমি পুজো দিয়ে চলে আসি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC North Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE