Advertisement
১০ মে ২০২৪
Drown

মহানন্দায় স্নান করতে গিয়ে তলিয়ে গেল ২ বালক, আশঙ্কাজনক এক বালিকা

শুক্রবার দুপুরে বিষ্টুপুর গ্রামের একই পরিবারের ৭-৮ বছরের ওই ২ বালক এবং ১ বালিকা মহানন্দা নদীতে স্নান করতে নামে। তার পরেই তারা জলে তলিয়ে যায়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ইটাহার শেষ আপডেট: ১১ জুন ২০২১ ২২:১৯
Share: Save:

স্নান করতে গিয়ে মহানন্দা নদীতে ডুবে মৃত্যু ২ বালকের। তাদের সঙ্গে তলিয়ে যাওয়া ১ বালিকাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয়েছে। শুক্রবার ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের ইটাহার থানার মারনাই গ্রাম পঞ্চায়েতের বিষ্টুপুর গ্রামে।

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার দুপুরে বিষ্টুপুর গ্রামের একই পরিবারের ৭-৮ বছরের ওই ২ বালক এবং ১ বালিকা মহানন্দা নদীতে স্নান করতে নামে। তার পরেই তারা জলে তলিয়ে যায়। গ্রামবাসীরা বিষয়টি দেখতে পান। তাঁরাই প্রথমে উদ্ধারে ছুটে আসেন। খবর দেওয়া হয় বিপর্যয় মোকাবিলা দলকে। অনেক সন্ধানের পর ইমাম হোসেন ও ইকবাল হোসেন নামের ওই ২ বালককে মৃত অবস্থায় পাওয়া যায়। তার আগেই ফিরদৌসি খাতুনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করেন গ্রামবাসীরা। খবর পেয়ে এর পরে ঘটনাস্থলে ইটাহার থানার পুলিশ হাজির হয়।

এর পরেই আসেন এলাকার বিধায়ক মোশারফ হোসেন। তিনি জানান, ‘‘প্রথমে ১ বালককে মৃত অবস্থায় পাওয়া যায়। স্পিড বোট ও ডুবুরির ব্যবস্থা করা হয়েছিল। কিছু পরেই আর ১ জনের মৃতদেহ পাওয়া যায়,’’ বলেছেন মোশারফ। প্রশাসন পরিবারটির পাশে আছে বলে জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drown
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE