Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

Mamata Banerjee: বোলপুরে শতাব্দী থামতেই ট্রেনের দুয়ারে কেষ্ট, হাতে চপ-মুড়ি, দেখে দরজায় দাঁড়ালেন মমতা

নিজস্ব সংবাদদাতা
বোলপুর ০৬ ডিসেম্বর ২০২১ ১৯:৩৬
বোলপুর স্টেশনে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ অনুব্রত মণ্ডলের।

বোলপুর স্টেশনে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ অনুব্রত মণ্ডলের।
—নিজস্ব চিত্র।

মালদহ সফরের সময় বোলপুর স্টেশনে কিছু ক্ষণের জন্য দাঁড়িয়েছিল ট্রেন। সেখানেই মুখ্যমন্ত্রী তথা তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। পাশাপাশি ‘দিদি’র হাতে চপ-মুড়ি তুলে দিয়েছেন কেষ্ট।
সোমবার হাওড়া থেকে শতাব্দী এক্সপ্রেসে চড়ে উত্তরবঙ্গ সফরে রওনা দেন মুখ্যমন্ত্রী। আবহাওয়ার কারণে ট্রেনেই এ বারের সফর তাঁর। মমতার গন্তব্য মালদহ। সাধারণত বোলপুর স্টেশনে থামে ওই এক্সপ্রেসটি। সেই মতো সোমবারও বিকাল চারটে নাগাদ বোলপুর স্টেশনে দাঁড়ায় ওই এক্সপ্রেসটি। খবর পেয়ে আগে থেকেই স্টেশনে মমতার জন্য অপেক্ষায় ছিলেন অনুব্রত। ছিলেন অনুব্রতর সঙ্গীসাথীরাও। ট্রেন থামতেই মমতার সঙ্গে দেখা করেন তিনি। করেন কুশল বিনিময়ও। মুখ্যমন্ত্রীকে ক্ষণিকের দেখা দেখতে বোলপুর স্টেশনে ভিড় করেন সাধারণ মানুষও।

Advertisement

মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার পর, তাঁর হাতে চপ-মুড়ি তুলে দেন অনুব্রত। তিনি ছাড়াও বীরভূম জেলার অন্য তৃণমূল নেতারাও উপস্থিত ছিলেন বোলপুর স্টেশনে। এর আগেও বোলপুর স্টেশন হয়ে যাওয়ার সময় অনুব্রতের সঙ্গে দেখা করেছেন মুখ্যমন্ত্রী। সেই সময়েও মমতার হাতে তাঁর প্রিয় চপ-মুড়ি তুলে দিতে দেখা গিয়েছে কেষ্টকে।

আরও পড়ুন

Advertisement