Advertisement
২৪ এপ্রিল ২০২৪
TMC

এতদিন ব্যস্ত ছিলাম! অবশেষে অনুব্রতর সঙ্গে ‘শান্তিবৈঠকে’ সাংসদ শতাব্দী

অনুব্রত-শতাব্দীর দ্বন্দ্ব বারবার প্রকাশ্যে এসেছে। একে অপরের বিরুদ্ধে মুখও খুলেছেন তাঁরা। তবে শতাব্দী বলছেন, কোনও দ্বন্দ্বই ছিল না।

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ২০ জুন ২০২১ ২৩:০২
Share: Save:

বীরভূম জেলা তৃণমূলে অনুব্রত-শতাব্দীর দ্বন্দ্ব কি তাহলে মিটে যাওয়ার মুখে? রবিবার দীর্ঘদিনের দ্বন্দ্ব মিটিয়ে জেলা কমিটির সভায় একসঙ্গে দেখা গেল বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল ও সাংসদ শতাব্দী রায়কে।

বীরভূম জেলা তৃণমূলের মধ্যে অনুব্রত-শতাব্দীর দ্বন্দ্ব বারবার প্রকাশ্যে এসেছে। একে অপরের বিরুদ্ধে মুখও খুলেছেন তাঁরা। তৃণমূলের সাংগঠনিক একাধিক সভায় দু’জন একসঙ্গে উপস্থিত হননি অনেকদিন। শেষবার লোকসভা নির্বাচনের আগে একসঙ্গে দু’জনকে সভা করতে দেখা গিয়েছিল। নির্বাচন মিটে যাওয়ার পর আর দু’জনকে একসঙ্গে কোনও দলীয় সভায় দেখা যায়নি। বীরভূম জেলা কমিটির সভাও দীর্ঘদিন ডাকা হয়নি বলে খবর। বিধানসভা নির্বাচনে বীরভূমে ভাল ফল করেছে তৃণমূল। এখন পরবর্তী কৌশল ঠিক করতে জেলা কমিটির বৈঠক ডাকা হয়েছিল। দ্বন্দ্ব মিটিয়ে সেই বৈঠকে হাজির হলেন শতাব্দী ও অনুব্রত। বৈঠক শেষে শতাব্দী জানালেন, ‘‘বিধানসভা নির্বাচনে যে আসনগুলিতে দলের ফল খারাপ হয়েছে, সেগুলির সাংগঠনিক দিক নিয়ে আলোচনা করা হয়েছে।’’ অনুব্রত মণ্ডলের সঙ্গে সম্পর্কের বিষয়টি নিয়ে শতাব্দীকে প্রশ্ন করা হলে তিনি বলেছেন, ‘‘সম্পর্ক ভাল নয় বলে দলীয় সভায় আসা হয়নি, এমন নয়। হতে পারে, আমি অন্য কাজে ব্যস্ত ছিলাম, সেই কারণেই আসতে পারিনি। আজ আমি সময় পেয়েছি বলে আসতে পেরেছি।’’

রবিবার বোলপুরের জেলা পার্টি অফিসে জেলা সংগঠনের বৈঠক ডাকা হয়। সেখানে অনুব্রত, শতাব্দী রায়-সহ জেলা নেতৃত্বের প্রায় সকলেই উপস্থিত ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Anubrata Mondal Shatabdi Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE