Advertisement
০৪ মে ২০২৪
Money Fraud

Fraud: টাকার বিনিময়ে সরকারি চাকরি দেওয়ার নামে প্রতারণা, পুরুলিয়ায় গ্রেফতার স্কুল শিক্ষক

ধৃতের নাম নবীন সিংহ মুড়া। তাঁর বাড়ি বাঘমুন্ডি থানার তুনতুড়ি গ্রামে। তিনি বীরগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বলেই জানা গিয়েছে।

—নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কাঁকসা শেষ আপডেট: ২১ জুলাই ২০২১ ১৮:০৪
Share: Save:

টাকার বিনিময়ে সরকারি চাকরি দেওয়ার নামে প্রতারণার ঘটনায় গ্রেফতার পুরুলিয়ার এক স্কুল শিক্ষক। মঙ্গলবার ওই ব্যক্তিকে পশ্চিম বর্ধমানের কাঁকসা থানা এলাকা থেকে গ্রেফতার করে বান্দোয়ান থানার পুলিশ। বুধবার অভিযুক্ত স্কুল শিক্ষককে পুরুলিয়া জেলা আদালতে তোলা হয়েছে। তাঁকে ১০ দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

ধৃতের নাম নবীন সিংহ মুড়া। তাঁর বাড়ি বাঘমুন্ডি থানার তুনতুড়ি গ্রামে। তিনি বীরগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বলেই জানা গিয়েছে। পুলিশ সূত্রে খবর, গত ২৯ জুলাই প্রতারণার ঘটনায় যুক্ত বান্দোয়ান থানার ধাদকা গ্রামের বাসিন্দা সুনীল প্রামাণিক এবং দিঘা গ্রামের বাসিন্দা গণেশ সিংহকে একটি বিদ্যুতের খুঁটিতে বেঁধে মারধর করেন ওই এলাকার চাকরি না পাওয়া কিছু প্রতারিত যুবক। ওই দিনই পুলিশকে দেওয়া একটি লিখিত অভিযোগে বারুদি গ্রামের বাসিন্দা কৃষ্ণপদ মাহাতো জানান, তিনি-সহ এলাকার বহু শিক্ষিত বেকার যুবককে সরকারি চাকরি দেওয়ার নাম করে তাঁদের থেকে কয়েক লক্ষ টাকা নিয়েছে্ন সুনীল ও গণেশ। ওই প্রতারণা চক্রে নবীনের জড়িত থাকার কথা জানতে পেরেই তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাচক্রে, নবীন সম্পর্কে গণেশের জামাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

School Teacher Money Fraud
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE