Advertisement
০২ মে ২০২৪
BJP

BJP: দোষী হলে আমার ফাঁসি দিক! সিবিআই হাজিরা নিয়ে প্রতিক্রিয়া বিজেপির কালোসোনার

এই প্রথম ‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় কোনও বিজেপি নেতাকে তলব করল সিবিআই। বিজেপি নেতা নাকি অনুব্রতের সঙ্গে কথা বলতেন।

সিবিআই দফতরে হাজিরা দিলেন কালোসোনা।

সিবিআই দফতরে হাজিরা দিলেন কালোসোনা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দুর্গাপুর শেষ আপডেট: ১৩ জুন ২০২২ ১৫:৩৩
Share: Save:

রাজ্যে ‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় এই প্রথম কোনও বিজেপি নেতাকে তলব করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। সোমবার গেরুয়া পাঞ্জাবি-পাজামায় দুর্গাপুরে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে হাজিরা দিতে এসে বিজেপি নেতা কালোসোনা মণ্ডলের দাবি, তাঁকে ফাঁসানো হচ্ছে। একই সঙ্গে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের সঙ্গে তাঁর ফোনালাপের অভিযোগের কথা স্বীকার না করলেও জোর গলায় অস্বীকারও করেননি এই বিজেপি নেতা। তবে চ্যালেঞ্জের সুরে কালোসোনা বলেন, ‘‘ভোট পরবর্তী হিংসা মামলায় আমি দোষী প্রমাণিত হলে ফাঁসি দিয়ে দিক প্রশাসন।’’

কালোসোনা বীরভূমের প্রাক্তন জেলা সাধারণ সম্পাদক। ২০২১ সালের বিধানসভা ভোটের অব্যবহিত পরে ‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় তাঁকে তলব করেছে সিবিআই। একই মামলায় ডাক পাওয়া তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলের সঙ্গে ফোনে তাঁর কী কথোপকথন হত, তা খতিয়ে দেখা হবে। সিবিআই সূত্রে জানা গিয়েছে, ‘ভোট পরবর্তী হিংসা’ মামলায় কালোসোনাকে তলব করা হয়েছে। সিবিআই সূত্রে জানা গিয়েছে, তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলের মোবাইলের কললিস্ট ধরে বিভিন্ন জনকে তলব করছে সিবিআই। তার মধ্যে এক জন কালোসোনাও।

তবে বিজেপি নেতার দাবি, ২ মে ভোটের ফল বেরোনোর পর বিভিন্ন তৃণমূল নেতাকে তিনি ফোন করেছেন। তবে সেটা শুধুই হিংসা বন্ধের আবেদনের জন্য। অন্য কিছু নয়। যদিও অনুব্রতের সঙ্গে তাঁর কথা হয়েছে কি না, তা স্পষ্ট করেননি কালোসোনা। আবার, তাঁর বিরুদ্ধে মুখ খোলা বিজেপি নেতাদের ‘ননসেন্স’ বলে সিবিআই দফতরে চলে যান এই বিজেপি নেতা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

BJP Post Poll Violence CBI BJP Leader
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE