Advertisement
১৫ জুন ২০২৪
Molestation

শান্তিনিকেতনে রাস্তা থেকে টেনে নিয়ে গিয়ে দু’জন মিলে ধর্ষণ, এক জন পাহারায়, ধৃত দুই

শান্তিনিকেতনের বাসিন্দা ওই তরুণী। তিনি একটি হোটেলে কাজ করেন। তাঁর অভিযোগ, গত ২ মার্চ অর্থাৎ বৃহস্পতিবার দুপুর দেড়টা নাগাদ কাজ সেরে দিদির বাড়ি যাওয়ার পথে ৩ জন তাঁকে টেনেহিঁচড়ে তুলে নিয়ে যায়।

Two arrested in Birbhum over the charge of molesting an woman

তরুণীকে ধর্ষণের অভিযোগ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শান্তিনিকেতন শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১১:৫৫
Share: Save:

চাঞ্চল্যকর তথ্য উঠে এল বীরভূমে জনজাতি তরুণীকে ধর্ষণকাণ্ডে। নির্যাতিতা মহিলার দাবি, অভিযুক্তদের এক জন তাঁর পরিচিত। তাঁর অভিযোগ, কাজ সেরে বাড়ি ফেরার সময় রাস্তা থেকে টেনেহিঁচড়ে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করে ২ জন। সেই সময় অভিযুক্তদের এক জন রাস্তায় দাঁড়িয়ে পাহারা দিচ্ছিল বলেও জানিয়েছেন তিনি। ওই কাণ্ডে ইতিমধ্যেই ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকি এক জনের খোঁজ চলছে।

শান্তিনিকেতনের বাসিন্দা ওই তরুণী একটি হোটেলে কাজ করেন। তাঁর অভিযোগ, গত ২ মার্চ অর্থাৎ বৃহস্পতিবার দুপুর দেড়টা নাগাদ কাজ সেরে দিদির বাড়ি যাওয়ার পথে ৩ জন তাঁকে টেনেহিঁচড়ে তুলে নিয়ে যায়। এর পর ফাঁকা মাঠে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। অসুস্থ ওই তরুণীকে চিকিৎসকের কাজে নিয়ে যান তাঁর পরিবারের সদস্যরা। চিকিৎসক বিষয়টি পুলিশকে জানান। তরুণীর কথায়, ‘‘আমার টুঁটি টিপে ধরে মাঠে টেনেহিঁচড়ে নিয়ে গিয়েছিল ৩ জন। আমার মোবাইলও কেড়ে নেয় ওরা। সেখানে পর পর দু’জন আমাকে ধর্ষণ করে। এক জন রাস্তায় দাঁড়িয়ে পাহারা দিচ্ছিল।’’ যে রাস্তায় পাহারা দিচ্ছিল, তার নাম পুলিশকে জানিয়েছেন ওই তরুণী। অভিযুক্ত বোলপুরের একটি রিসর্টের কর্মী। পুলিশ তাকে এবং তার এক সঙ্গীকে গ্রেফতার করেছে। ধৃতরা আপাতত পুলিশ হেফাজতে। তরুণীর দাবি, ‘‘আমি চাই ওদের কঠিন সাজা হোক।’’

তদন্তকারীদের প্রাথমিক অনুমান, বোলপুরের ওই রিসর্টে বসে ওই কাণ্ডের পরিকল্পনা করা হয়েছিল। ইতিমধ্যেই ওই রিসর্টের মালিককেও জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তল্লাশি চালানো হচ্ছে বাকিদের খোঁজে। বীরভূমের পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেন, ‘‘ওই কাণ্ডে ইতিমধ্যেই ২ জনকে গ্রেফতার করা হয়েছে। আরও এক জনের খোঁজ চলছে।’’ অপরাধ প্রমাণিত হলে দোষীদের শাস্তি দেওয়ার উপযুক্ত ব্যবস্থা পুলিশ করবে বলেও জানিয়েছেন তিনি। তরুণীর পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Molestation rape arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE