Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Civic Volunteers

অসুস্থতার জেরে পুরুলিয়ার মধ্য তিরিশের দুই সিভিক ভলান্টিয়ার্সের আকস্মিক মৃত্যু

পুলিশ সূত্রে খবর, বাঘমুণ্ডি থানার ওই সিভিক ভলান্টিয়ার্সের নাম পার্থসারথি মাহাতো এবং পঙ্কজ সিংহ মুড়া। পার্থসারথি বাড়েডি গ্রামের বাসিন্দা ছিলেন। অন্য দিকে, পঙ্কজের বাড়ি গাগি গ্রামে।

Picture of civic volunteer

পঙ্কজ সিংহ মুড়া এবং পার্থসারথি মাহাতো। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
পুরুলিয়া শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ২২:৪৪
Share: Save:

অসুস্থতাজনিত কারণে পুরুলিয়ার দুই সিভিক ভলান্টিয়ার্সের আকস্মিক মৃত্যু হল। বাঘমুণ্ডি থানা এলাকার এই দুই বাসিন্দাই মধ্য তিরিশের ছিলেন বলে পুলিশ সূত্রে খবর। বুধবার তাঁদের এক জনের দেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, বাঘমুণ্ডি থানার ওই সিভিক ভলান্টিয়ার্সের নাম পার্থসারথি মাহাতো (৩৪) এবং পঙ্কজ সিংহ মুড়া (৩৫)। পার্থসারথি বাড়েডি গ্রামের বাসিন্দা ছিলেন। অন্য দিকে, পঙ্কজের বাড়ি গাগি গ্রামে। দু’জনেরই শারীরিক অসুস্থতায় মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে।

পার্থসারথির পরিবার সূত্রে খবর, শারীরিক ভাবে অসুস্থ ছিলেন পার্থসারথি। সে জন্য বাড়িতেই ছিলেন তিনি। আচমকাই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। বুধবার ভোরে চিকিৎসার জন্য বাঁকুড়া নিয়ে যাওয়া হচ্ছিল তাঁকে। পরিবারের দাবি, বাড়ি থেকে বেরিয়ে বাঘমুণ্ডি যাওয়ার পথে গাড়িতেই মৃত্যু হয় তাঁর। সঙ্গে সঙ্গে পাথরডি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসকেরা।

বুধবারই ময়নাতদন্তের জন্য পার্থসারথির দেহ পুরুলিয়া গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর। অন্য দিকে, এই থানা এলাকার বাসিন্দা পঙ্কজ শারীরিক অসুস্থতার কারণে ঝাড়খণ্ডের সিংহপুর হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসা চলাকালীন বুধবার তাঁর মৃত্যু হয় বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

মধ্য তিরিশের দুই সিভিক ভলান্টিয়ার্সের মৃত্যুর ঘটনা নিয়ে অবশ্য কোনও মন্তব্য করতে চাননি পুরুলিয়ার পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE