Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Eastern Railway

আসানসোলে দূরপাল্লার ট্রেনের গতিপথে বদল, ভিড় সামাল দিতে আরও এক মাস চলবে পুরী স্পেশাল

শীতের ছুটিতে বহু মানুষ দূরদূরান্তে বেড়াতে যাচ্ছেন। যাত্রীদের চাহিদার কথা মাথায় রেখেই শিয়ালদহ-পুরী স্পেশাল ট্রেন আরও এক মাসের জন্য চালানোর সিদ্ধান্ত নিয়েছে রেল।

আসানসোলে দূরপাল্লার ট্রেনের গতিপথে বদল, ভিড় সামাল দিতে আরও এক মাস চলবে পুরী স্পেশাল।

আসানসোলে দূরপাল্লার ট্রেনের গতিপথে বদল, ভিড় সামাল দিতে আরও এক মাস চলবে পুরী স্পেশাল। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ২১:০৩
Share: Save:

রেলের আসানসোল ডিভিশনে রেলসেতু রক্ষণাবেক্ষণ এবং ভূগর্ভস্থ পথের কাজ চলার জন্য আগামী ৮ জানুয়ারি একটি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। কিছু দূরপাল্লার ট্রেনকে বিকল্প পথে ঘুরিয়ে দেওয়া হবে। পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিকের তরফে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

৮ তারিখের জন্য বাতিল থাকবে ০৩৬৭৮ বৈদ্যনাথধাম-আসানসোল মেমু স্পেশাল। ১২২৭৪ নিউ দিল্লি-হাওড়া দুরন্ত এক্সপ্রেস এবং ১৩০০৬ অমৃতসর-হাওড়া মেলকে দীনদয়াল উপাধ্যায়-গয়া-ধানবাদ রুট দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে।

অপর দিকে, শীতের ছুটিতে বহু মানুষ দূরদূরান্তে বেড়াতে যাচ্ছেন। যাত্রীদের চাহিদার কথা মাথায় রেখেই শিয়ালদহ-পুরী স্পেশাল ট্রেন আরও এক মাসের জন্য চালানোর সিদ্ধান্ত নিল রেল। আগামী ৭ জানুয়ারি থেকে ২৮ জানুয়ারি পর্যন্ত প্রতি শনিবার শিয়ালদহ স্টেশন থেকে এবং ৮ জানুয়ারি থেকে ২৯ জানুয়ারি পর্যন্ত প্রতি রবিবার পুরী স্টেশন থেকে স্পেশাল ট্রেনটি ছাড়বে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Eastern Railway Regulation Indian Rail
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE