Advertisement
১৭ মে ২০২৪
Rain Forecast

রাত সাড়ে ৯টা পর্যন্ত বৃষ্টি হতে পারে দক্ষিণবঙ্গের তিন জেলায়! সতর্ক করল হাওয়া অফিস

শনিবার সকাল থেকে কলকাতা-সহ দক্ষিণবঙ্গের সমস্ত জেলাতেই বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে। দক্ষিণবঙ্গে এই বৃষ্টি চলতে পারে রবিবারও। সেদিন ভারত বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচ রয়েছে ইডেন গার্ডেনসে।

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ১৯:৫৩
Share: Save:

শুক্রবার রাত থেকেই বৃষ্টি শুরু হল কলকাতায়। দক্ষিণবঙ্গে জলীয় বাষ্প ঢোকার কারণে বৃষ্টির পূর্বাভাস আগেই দিয়েছিল আবহাওয়া দফতর। বলেছিল এই বৃষ্টি চলতে পারে রবিবার পর্যন্ত। শুক্রবার সন্ধে সাতটা ২০ মিনিটে জারি করা একটি সতর্কবার্তায় হাওয়া অফিস জানিয়েছে, আগামী দু’ঘণ্টা বৃষ্টি হতে পারে কলকাতা-সহ রাজ্যের তিন জেলায়।

আলিপুর আবহাওয়া দফতরের তরফে এই বিবৃতি যে সময়ে জারি করা হয়। ঠিক সেই সময়েই বিক্ষিপ্ত হালকা বৃষ্টি শুরু হয়েছে কলকাতার বিভিন্ন অংশে। আবহাওয়া দফতর জানিয়েছে, কলকাতা এবং তার সংলগ্ন অন্য দুই জেলাতেও বিক্ষিপ্ত এবং হালকা বৃষ্টিই হবে।

আপাতত শুক্রবার রাত সাড়ে ৯টা পর্যন্ত কলকাতা, হাওড়া এবং হুগলির কিছু কিছু এলাকায় বিক্ষিপ্ত হালকা বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া দফতর। তবে শনিবার সকাল থেকে কলকাতা-সহ দক্ষিণবঙ্গের সমস্ত জেলাতেই বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে। দক্ষিণবঙ্গে এই বৃষ্টি চলতে পারে রবিবারও। সেদিন ভারত বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচ রয়েছে ইডেন গার্ডেনসে। তাই বৃষ্টির সতর্কতা চিন্তায় ফেলেছে ক্রিকেটপ্রেমীদেরও।

ইডেনে ওই ম্যাচ নিয়ে ইতিমধ্যেই তুঙ্গে উন্মাদনা। টিকিট চেয়েও পাননি অনেকে। কোনও কোনও টিকিট বিক্রি হয়েছে লক্ষাধিক টাকায়। সেই ম্যাচ বৃষ্টিতে ভণ্ডুল হয়ে যেতে পারে কি! এই সংশয়ও তৈরি হয়েছে। তবে আবহাওয়া দফতর আগে থেকেই জানিয়েছে, বৃষ্টি হলেও তা হবে হালকা থেকে মাঝারি মানের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rain Forecast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE