Advertisement
১১ মে ২০২৪
shooting

টিকা নিলে ইউনিট পিছু ৫০ শতাংশ অভিনেতা-কর্মী নিয়ে শ্যুটিং করা যাবে, ঘোষণা রাজ্য সরকারের

কোভিড বিধি মেনে কিছু ধারাবাহিকের শ্যুটিং বাড়ি থেকেই চলছিল। তাতে অভিনেতাদের রূপসজ্জার মান বজায় রাখা সম্ভব হচ্ছে না বলে অভিযোগ উঠেছে।

শ্যুটিংয়ের দৃশ্য।

শ্যুটিংয়ের দৃশ্য।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২১ ১৮:২৫
Share: Save:

১ জুলাই পর্যন্ত কোভিড সংক্রান্ত বিধি নিষেধের মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নিলেও শ্যুটিংয়ের ক্ষেত্রে কিছু ছাড়ের ঘোষণা করেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবারের সাংবাদিক বৈঠকে রাজ্য সরকারের তরফে জানানো হয়েছে, ইউনিট পিছু ৫০ শতাংশ অভিনেতা-কর্মী নিয়ে শুরু করা যেতে পারে শ্যুটিংয়ের কাজকর্ম।

তবে যাঁদের নিয়ে শ্যুটিংয়ের কাজ হবে, তাঁদের টিকা নেওয়া বাধ্যতামূলক, নির্দেশিকায় স্পষ্ট জানিয়েছে সরকার। এ ছাড়াও মাস্ক পরা, শারীরিক দূরত্ব বিধি মেনেও চলারও কড়া নির্দেশ দেওয়া হয়েছে।

কোভিড বিধি মেনে বেশ কিছু ধারাবাহিকের শ্যুটিং বাড়ি থেকেই চলছিল। তাতে বেশ কিছু সমস্যাও দেখা দিয়েছে। অভিনেতা-অভিনেত্রীদের রূপসজ্জা, আলো, সেট, ভিডিয়োগ্রাফি এবং শব্দপ্রক্ষেপণে মান বজায় রাখা সম্ভব হচ্ছে না বলে অভিযোগ উঠেছে। কাজের মান পড়ে গেলে টেকনিশিয়ান এবং কলাকুশলীদের রুজিরুটিতে টান পড়তে পারে, এমন আশঙ্কাও তৈরি হয়েছে। এই পরিস্থিতিতে শ্যুটিংয়ে ক্ষেত্রে যে ছাড় দিয়েছে রাজ্য সরকার, তাতে টেলি ও টলি পাড়া কিছুটা স্বস্তি পাবে বলেই মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shooting Tollywood Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE