Advertisement
০৬ মে ২০২৪
Local Train Cancellation

ব্যান্ডেল-কাটোয়া লাইনে একাধিক ট্রেন বাতিল শুক্রবার থেকে, টানা ১৫ দিন পরিষেবায় ব্যাঘাত

লাইন মেরামতির কাজের জন্য শুক্রবার থেকে ১৫ দিন বেশ কিছু ট্রেন ব্যান্ডেল-কাটোয়া লাইনে বাতিল করা হয়েছে। বুধবার বিজ্ঞপ্তি দিয়ে সে কথা জানিয়েছে রেল।

Some trains will be cancelled in Bandel-Katwa section from Friday.

লাইন মেরামতির কারণে কিছু লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ১৯:১১
Share: Save:

ব্যান্ডেল-কাটোয়া লাইনে শুক্রবার থেকে একাধিক ট্রেন বাতিল। টানা ১৫ দিন ওই লাইনে পরিষেবায় ব্যাঘাত ঘটবে বলে জানাল রেল। বুধবার রেলের তরফে একটি বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে কবে কোন কোন ট্রেন বাতিল করা হবে।

রেলের বিজ্ঞপ্তি অনুযায়ী, শুক্রবার ৯ জুন থেকে ব্যান্ডেল-কাটোয়া লাইনে কিছু ট্রেন বাতিল থাকবে। তা চলবে ২৮ জুন পর্যন্ত। পাটুলি এবং কাটোয়া স্টেশনের মাঝে ডাউন লাইনে লাইন মেরামতির কাজ হবে। সেই কারণেই কিছু ট্রেন বাতিল করতে হচ্ছে।

রেল জানিয়েছে, ৩৭৭৪৯ ব্যান্ডেল-কাটোয়া লোকাল, ৩৭৭৪৮ কাটোয়া-ব্যান্ডেল লোকাল ৯ থেকে ২৮ জুন পর্যন্ত বাতিল থাকবে। এ ছাড়া, ৩৭৯২৪ কাটোয়া-হাওড়া লোকাল ট্রেনটিও বাতিল করা হয়েছে এই ১৫ দিনের জন্য। বিকল্প ব্যবস্থা করা হয়েছে ৩৭৯১৭ হাওড়া-কাটোয়া লোকালে। এই ট্রেনটি হাওড়া থেকে যাত্রা শুরু করে নবদ্বীপ ধাম স্টেশন পর্যন্ত যাবে। বিকেল ৩টে ২৯ মিনিট নাগাদ আবার ওই স্টেশন থেকেই ট্রেনটি ছাড়বে।

তবে এই সমগ্র ব্যবস্থায় ব্যতিক্রম কেবল বৃহস্পতিবার এবং রবিবার। ওই দু’দিন নির্ধারিত সময়সূচি অনুযায়ী ট্রেন চলবে বলে জানিয়েছে রেল। ট্রেন বাতিলের কারণে সমস্যায় পড়তে পারেন নিত্যযাত্রীরা। পরিষেবায় এই ব্যাঘাতের জন্য রেল দুঃখপ্রকাশ করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

train Train cancel local train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE