Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Baishakhi Banerjee

Sovan-Baisakhi: মধ্যরাতে কেক কেটে বৈশাখীর জন্মদিন পালন শোভনের, পার্টিতে নেই রাজনীতিকরা

বৈশাখীর জন্মদিনের পার্টি ডাকেন শোভন। সেখানে আমন্ত্রিত ছিলেন অনেকেই। তবে তাৎপর্যপূর্ণ ভাবে ওই পার্টিতে কোনও রাজনৈতিক ব্যক্তিকে আমন্ত্রণ জানানো হয়নি।

একে অপরকে কেক খাইয়ে দিচ্ছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং শোভন চট্টোপাধ্যায়।

একে অপরকে কেক খাইয়ে দিচ্ছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং শোভন চট্টোপাধ্যায়। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২২ ২০:১১
Share: Save:

বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন পালন করলেন শোভন চট্টোপাধ্যায়। সোমবার মধ্যরাতে কেক কেটে জন্মদিন পালন করা হয়। পরে বৈশাখীর জন্মদিন উপলক্ষে একটি অনুষ্ঠানেরও আয়োজন করেন শোভন। সেখানে উপস্থিত ছিলেন তাঁদের ঘনিষ্ঠ অনেক শুভাকাঙ্ক্ষীই।

শোভন-বৈশাখী গত বছর থেকে গোলপার্কের বাড়িতে এক সঙ্গে থাকতে শুরু করেন। সোমবার সেখানেই বৈশাখীর জন্মদিনের অনুষ্ঠান পালন করেন প্রাক্তন মন্ত্রী শোভন। তখন দু’জনকে একই রঙের পোশাকে দেখা যায়। মধ্যরাতে কেক কাটা হয়। একে অপরকে কেক খাইয়ে দেন শোভন-বৈশাখী। এক সঙ্গে সেই মুহূর্তের বেশ কিছু ছবিও তোলেন তাঁরা।

বৈশাখীর জন্মদিনের পার্টি ডাকেন শোভন। সেখানে আমন্ত্রিত ছিলেন অনেকেই। তবে তাৎপর্যপূর্ণ ভাবে ওই পার্টিতে কোনও রাজনৈতিক ব্যক্তিকে আমন্ত্রণ জানানো হয়নি। যা দেখে অনেকে মনে করছেন, রাজনীতি থেকে আগেই সরে গিয়েছেন শোভন-বৈশাখী। আগামিদিনে হয়তো রাজনীতির সঙ্গে আরও দূরত্ব তৈরি করতে চাইছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Baishakhi Banerjee Sovan Chatterjee birthday cake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE