Advertisement
১০ মে ২০২৪
AITC

Subrata Bakshi & TMC: তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটির চেয়ারম্যান হলেন সুব্রত বক্সী

বৃহস্পতিবার নতুন তৃণমূল ভবনে রাজ্য কমিটির বৈঠক করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৈঠকেই তিনি দলের শৃঙ্খলারক্ষা কমিটির চেয়ারম্যানের নাম ঘোষণা করে দেন। সুব্রত বর্তমানে তৃণমূলের রাজ্য সভাপতি হওয়ার পাশাপাশি, দলের সর্বভারতীয় কমিটির সহসভাপতিও।

তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটির চেয়ারম্যান হলেন সুব্রত বক্সী।

তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটির চেয়ারম্যান হলেন সুব্রত বক্সী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২২ ২২:০১
Share: Save:

তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটির চেয়ারম্যান হলেন সুব্রত বক্সী। বৃহস্পতিবার নতুন তৃণমূল ভবনে রাজ্য কমিটির বৈঠক করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৈঠকেই তিনি দলের শৃঙ্খলারক্ষা কমিটির চেয়ারম্যানের নাম ঘোষণা করে দেন। সুব্রত বর্তমানে তৃণমূলের রাজ্য সভাপতি হওয়ার পাশাপাশি, দলের সর্বভারতীয় কমিটির সহসভাপতিও। রাজ্যসভার সাংসদ এই নেতাকে দলের শৃঙ্খলারক্ষা কমিটির চেয়ারম্যান পদে বসিয়ে বাকি সদস্যদের নামও জানিয়ে দিয়েছেন মমতা।

সুব্রত ছাড়াও এই কমিটিতে রয়েছেন, তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়, তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, কলকাতার মেয়র ফিরহাদ হাকিম, অর্থ প্রতিমন্ত্রী তথা মহিলা তৃণমূলের রাজ্য সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাস। আগে থেকেই এই কমিটির আহ্বায়ক রয়েছেন শিল্পমন্ত্রী। প্রসঙ্গত, বৈঠকে তৃণমূলের বেশকিছু নেতার নাম করেই উষ্মা প্রকাশ করেছেন মমতা। তারপরেই দলের শৃঙ্খলারক্ষা কমিটির চেয়ারম্যানের নাম ঘোষণা তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে বাংলার রাজনীতির কারবারিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

AITC TMC Subrata Bakshi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE