Advertisement
০৭ মে ২০২৪
District President

TMC: পাঁচ জেলার সভাপতি বদল করে দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

মঙ্গলবার নজরুল মঞ্চে সাংগঠনিক সভায় একাধিক রদবদল আনেন তিনি। উত্তর কলকাতার সভাপতি করা হয়েছে লোকসভার দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়কে।

মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২২ ১৬:২৯
Share: Save:

পাঁচ জেলায় তৃণমূলের সভাপতি বদল করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার নজরুল মঞ্চে সাংগঠনিক সভায় একাধিক রদবদল আনেন তিনি। উত্তর কলকাতার সভাপতি করা হয়েছে লোকসভার দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়কে। বদলে তাপস রায়কে রাজ্য কমিটির সহ সভাপতি পদ দেওয়া হয়েছে। কৃষ্ণনগর সাংগঠনিক জেলার সভাপতি পদে নিয়ে আসা হয়েছে নাকাশিপাড়ার ছয় বারের বিধায়ক কল্লোল খাঁকে। কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্রকে সরিয়ে দায়িত্বে আনা হয়েছে তাঁকে। বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বদল করেছেন তিনি। সেখানে আলোরানি সরকারের বদলে সভাপতি করা হয়েছে প্রাক্তন বিধায়ক গোপাল শেঠকে।

তমলুক সাংগঠনিক জেলার সভাপতি হয়েছেন তুষার মণ্ডল। ওই জেলার সংগঠনের চেয়ারম্যান করা হয়েছে সেচ মন্ত্রী সৌমেন মহাপাত্রকে। ওই জেলার সভাপতি পদে এত দিন ছিলেন দেবব্রত মণ্ডল। কোচবিহার জেলার সভাপতি করা হয়েছে প্রাক্তন সাংসদ পার্থপ্রতিম রায়কে। ওই জেলা সভাপতির দায়িত্ব থেকে সরিয়ে সংগঠনের চেয়ারম্যান করা হয়েছে গিরিন বর্মনকে। সভা শেষ হয়ে যাওয়ার পরে মুখ্যমন্ত্রী কোচবিহারের সাংগঠনিক পরিবর্তনের কথা জানিয়ে দেন। মূল সংগঠনের জেলা সভাপতি পদে বদলের পাশাপাশি ছাত্র ও যুব সংগঠনেও বেশ কিছু বদল আনবেন বলেও এ দিনের সভায় ইঙ্গিত দিয়েছেন মমতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

District President Mamata Banerjee cm TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE