Advertisement
২০ এপ্রিল ২০২৪
Porn Website

মডেলের অর্ধনগ্ন ছবি ভাইরাল, এক মহিলা-সহ দু’জন গ্রেফতার বিধাননগরে

মডেলের অভিযোগ, ফটোশুটের প্রতিশ্রুতি দিয়ে সল্টলেকের একটি স্টুডিয়োতে নিয়ে যান দমদমের বাসিন্দা জয়শ্রী মিত্র এবং রানাঘাটের বাসিন্দা প্রতাপ ঘোষ।

প্রতিকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২১ ১২:৩১
Share: Save:

এ বার পর্ন সাইটে এক তরুণীর অর্ধনগ্ন ছবি ভাইরাল হওয়ার ঘটনা ঘটল কলকাতায়। একজন মডেলের ছবি পর্ন সাইটে ভাইরাল করে দেওয়ার অভিযোগ উঠল এক মহিলা-সহ দুই ব্যক্তির বিরুদ্ধে। শনিবার ওই মডেলের অভিযোগের ভিত্তিতে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে বিধাননগর সাইবার থানার পুলিশ। শুধুমাত্র আর্থিক কারণ, না কি এই ঘটনার পিছনে অভিযুক্তদের অন্য কোনও উদ্দেশ্য ছিল তা খতিয়ে দেখছে পুলিশ।

ওই মডেলের অভিযোগ, তাঁকে ফটোশ্যুটের প্রতিশ্রুতি দিয়ে সল্টলেকের একটি স্টুডিয়োয় নিয়ে যান দমদমের বাসিন্দা জয়শ্রী মিত্র এবং রানাঘাটের বাসিন্দা প্রতাপ ঘোষ। সেখানে তাঁর অর্ধনগ্ন ছবি তোলা হয়। কিছু দিন পরে ওই দেখা যায়, সেই ছবি বিভিন্ন পর্ন সাইট ও নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। কিন্তু ফটোশ্যুটের সময় তেমন কোনও শর্ত ছিল না। ওই মডেলের বক্তব্য, ইচ্ছাকৃত ভাবেই ওই ছবিগুলি বিভিন্ন জায়গায় ছড়ানো হয়েছে। তারই প্রেক্ষিতে শনিবার পুলিশের দ্বারস্থ হন তিনি। অভিযোগকারিণীর দাবি অনুযায়ী এই ঘটনার তদন্তে নামে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ। অভিযুক্ত তিন জনের মধ্যে দু'জনকে ইতিমধ্যে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার ধৃতদের বিধাননগর আদালতে তোলা হবে।

প্রাথমিক ভাবে পুলিশ মনে করছে, অর্ধনগ্ন ছবিগুলি ভাইরাল করার পিছনে বড় কোনও চক্র কাজ করতে পারে। অর্থের কারণেই হয়তো ওই ধরনের প্রতারণা চালিয়ে যেত তারা। তবে শুধু আর্থিক কারণ, নাকি অন্য কোনও উদ্দেশ্যও এমন কাজের পিছনে রয়েছে, তার তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE