Advertisement
১১ মে ২০২৪
elephant

হাতিকে উত্যক্ত করার অভিযোগে ঝাড়গ্রামে গ্রেফতার যুবক

অন্যদিকে, সোমবার হাতির আক্রমণে ঝাড়গ্রামেরই জামবনিতে মৃত্যু হয়েছে এক ব্যক্তির।

হাতিকে উত্যক্ত করার অভিযোগ গ্রেফতার করা হয়েছে এই যুবককে।

হাতিকে উত্যক্ত করার অভিযোগ গ্রেফতার করা হয়েছে এই যুবককে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
 ঝাড়গ্রাম শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ২৩:১২
Share: Save:

হাতিকে উত্যক্ত করার ঘটনায় নেটমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিয়োর তদন্তে নেমে এক যুবককে গ্রেফতার করল ঝাড়গ্রাম থানার পুলিশ। ভাইরাল হওয়া ভিডিয়োয় যে যুবককে দেখা গিয়েছে, হাতিটিকে উত্যক্ত করার কারণেই পুলিশ তাঁকে গ্রেফতার করেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, পশু সুরক্ষা আইন গ্রেপ্তার করা হয়েছে কল্যাণ মাহাতো নামে ওই যুবককে। ধৃতের বাড়ি ঝাড়গ্রামের আস্থাশুলি গ্রামে।

হাতিকে উত্যক্ত করার একটি ভিডিয়ো রবিবার নেটমাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। হাতিকে উত্যক্ত করার ওই ভিডিয়ো ভাইরাল হওয়ার পরেই বন্যপ্রাণপ্রেমী সংগঠনগুলি উষ্মা প্রকাশ করে। ওই ৩০ সেকেন্ডের ভিডিয়োতে দেখা গিয়েছিল, অভিযুক্ত যুবক লাঠি হাতে নিয়ে একটি দাঁতাল হাতিকে ক্রমাগত উত্যক্ত করে চলেছে। হাতিটি সহ্য করতে না পেরে অভিযুক্তকে তাড়াও করে বেশ কয়েকবার। কিন্তু ওই তাতে হাল না ছেড়ে উত্যক্ত করে চলে হাতিটিকে।

জানা গিয়েছে, ওই ভাইরাল হওয়া ভিডিয়োটি ঝাড়গ্রাম জেলার গড় শালবনি এলাকার ঘটনা। তবে ভাইরাল হওয়া ভিডিওর সত্যতা যাচাই করেনি (আনন্দবাজার ডিজিটাল)। অন্যদিকে, সোমবার হাতির আক্রমণে মৃত্যু হল এক ব্যক্তির। মৃতের নাম মহেন্দ্র মাহাতো (৪৫)। জামবনি থানার পোড়াডিহা এলাকায় বিকেলের দিকে ঘটনাটি ঘটে। পুলিশ ও বন দফতরের কর্মীরা দেহ উদ্ধার করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jhargram elephant elephant attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE