Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Tornado

চলন্ত গাড়িতে আছড়ে পড়ল টর্নেডো! গিলে নিল মুহূর্তে, ভয়ঙ্কর ভিডিয়ো প্রকাশ্যে

ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি সাদা রঙের গাড়ি মূল রাস্তায় উঠতেই সেটির উপর আছড়ে পড়ল টর্নেডো। চার দিক মুহূর্তে ঝাপসা হয়ে গেল।

টর্নেডোতে উড়ে গেল গাড়ি। ছবি: টুইটার।

টর্নেডোতে উড়ে গেল গাড়ি। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২২ ১৫:৩৩
Share: Save:

বিজ্ঞান যতই উন্নত হোক না কেন, প্রকৃতির শক্তির কাছে আমরা খুবই অসহায়। তা বার বারই প্রমাণিত হয়েছে। কোনও প্রাকৃতিক দুর্যোগ আসার আগে প্রশাসনের তরফে বার বার সতর্ক করা হয় লোকজনকে। বাড়ি থেকে না বেরনো, নিরাপদ জায়গায় আশ্রয় নেওয়ার পরামর্শ দেওয়া হয়। কিন্তু তার পরেও অনেকে সেই পরামর্শ উপেক্ষা করে জীবনের ঝুঁকি নিয়েও পথে বেরোন।

তেমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যা দেখে শিউরে উঠেছেন অনেকেই। টর্নেডো নিয়ে বার বার সতর্কীকরণের পরেও রাস্তায় বেরিয়েছিলেন কয়েক জন। আচমকাই ওই রাস্তায় বাঁক নেয় টর্নেডো। দানবাকৃতি সেই ঝড়ের সামনে পড়ে যায় একটি গাড়ি। মুহূর্তেই সেই গাড়িটিকে গিলে নেয় টর্নেডো। ওই গাড়ির ঠিক পিছনেই আরও একটি গাড়ি থেকে টর্নেডোর সেই ভয়ঙ্কর ভিডিয়ো তোলা হয়েছে।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি সাদা রঙের গাড়ি মূল রাস্তায় উঠতেই সেটির উপর আছড়ে পড়ল টর্নেডো। চার দিক মুহূর্তে ঝাপসা হয়ে গেল। আর তার মধ্যেই দেখা গেল সাদা গাড়িটি টর্নেডোর মধ্যে উধাও হয়ে গেল। গাড়িটিকে কোথায় উড়িয়ে নিয়ে গেল, চালকেরই বা কী হল তা জানা যায়নি। তেমনই জানা যায়নি ভিডিয়োটি কোথাকার। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tornado car
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE