Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Viral

নাচতে নাচতে ভেঙে গেল ‘ডান্স ফ্লোর’! হুড়মুড়িয়ে পড়ে গেলেন পড়ুয়ারা, প্রকাশ্যে ভিডিয়ো

স্নাতক পাশ করার আনন্দে কলেজে পার্টিতে মেতেছিলেন পড়ুয়ারা। আনন্দে নাচ করছিলেন তাঁরা। সেই সময়ই ভেঙে পড়ে ‘ডান্স ফ্লোর’। পড়ে যান ২৫ জন পড়ুয়া।

এই ঘটনায় জখম হয়েছেন ২৫ জন পড়ুয়া।

এই ঘটনায় জখম হয়েছেন ২৫ জন পড়ুয়া। ছবি ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
লিমা, পেরু শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১৪:০০
Share: Save:

তারস্বরে বাজছে গান। হুল্লোড়ে মেতেছেন বেশ কয়েক জন ছাত্রছাত্রী। স্নাতক পাশ করার আনন্দে গানের তালে কোমর দোলাচ্ছেন তাঁরা। রঙিন আলোয় মাতোয়ারা চারপাশ। এমন বাঁধভাঙা উচ্ছ্বাসের মুহূর্তেই আচমকা তাল কাটল। নাচতে নাচতে হঠাৎ ভেঙে পড়ল ‘ডান্স ফ্লোর’। ঘটনাটি ঘটেছে পেরুর সান মার্টিন এলাকার একটি কলেজে।

‘ডান্স ফ্লোর’ ভেঙে পড়ে যান ২৫ জন পড়ুয়া। সম্প্রতি এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা গিয়েছে, চারদিকে আলোর রোশনাই। বাজছে গান। আর সেই গানের তালে সারিবদ্ধ ভাবে নাচে মেতে রয়েছেন পড়ুয়ারা। এমন সময়ই ভেঙে পড়ল ‘ডান্স ফ্লোর’। সঙ্গে সঙ্গে পড়ে গেলেন পড়ুয়ারা।

‘নিউ ইয়র্ক পোস্ট’-এর প্রতিবেদনে জানা গিয়েছে, যেখানে পড়ুয়ারা নাচ করছিলেন, সেটি কাঠের মঞ্চ ছিল। কী কারণে এই দুর্ঘটনা ঘটল, তা জানা যায়নি। এক সঙ্গে এত জন পড়ুয়া নাচ করার জেরে ভার সামলাতে না পেরে মঞ্চটি ভেঙে যায়। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। জখম পড়ুয়াদের সঙ্গে সঙ্গে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। এই ঘটনায় কারও প্রাণহানি হয়নি। কত জন পড়ুয়া জখম হয়েছেন, তা জানানো হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Dance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE