Advertisement
০২ মে ২০২৪
Fish

১৫ কেজির পেল্লায় চেহারার বোয়াল মাছ ধরে কপাল খুলে গেল মৎস্যজীবীর, কত দামে বেচলেন

মঙ্গলবার সকালে ওই মাছটি ধরেন এক মৎস্যজীবী। তার পর চড়া দামে সেটি বিক্রি করেন। মাছটি বেশি দামে বিক্রি করে যারপরনাই খুশি ওই মৎস্যজীবী।

এই বোয়াল মাছটি ধরেছেন এক মৎস্যজীবী।

এই বোয়াল মাছটি ধরেছেন এক মৎস্যজীবী। ছবি ফেসবুক।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ১৯:০৭
Share: Save:

ইয়া বড় চেহারা তার। বিশালাকার একটি বোয়াল মাছ ধরা পড়ল মৎস্যজীবীদের জালে। যার ওজন প্রায় ১৫ কেজি। মঙ্গলবার সকালে পদ্মা নদী থেকে এই মাছ ধরেছেন বাংলাদেশের এক মৎস্যজীবী।

বাংলাদেশের সংবাদ মাধ্যম প্রথম আলো সূত্রে খবর, রাজবাড়ির গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় মঙ্গলবার সকালে শাহিন হালদার নামে এক মৎস্যজীবীর জালে ধরা পড়ে মাছটি। তিনি পরে ওই মাছটি কয়েক হাজার টাকায় বিক্রি করেন।

জানা গিয়েছে, মাছটি নিয়ে দৌলতদিয়ার ৬ নম্বর ফেরিঘাট সংলগ্ন একটি আড়তে যান ওই মৎস্যজীবী। সেখানে মাছটি ২ হাজার ৪০০ টাকা কেজিতে মোট ৩৬ হাজার টাকায় মাছটি কিনে নেন চান্দু মোল্লা নামে এক ব্যবসায়ী।

কিছু দিন আগেই পদ্মায় জাল ফেলে প্রায় ২১ কেজি ওজনের একটি কাতলা মাছ ধরেছিলেন ওপার বাংলার এক মৎস্যজীবী। সেই মাছটিও তিনি চড়া দামে বিক্রি করেন। সে বারও রাজবাড়ির গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট এলাকা থেকে মাছটি ধরা পড়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fish Viral Bangladesh Padma
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE