Advertisement
০৯ মে ২০২৪
Crime

পেটের মধ্যে লুকানো মাদক! এক্স-রে করতেই মিলল কয়েকশো ইয়াবা

ধৃত ব্যক্তির পেটের মধ্যে বিশেষ কায়দায় লুকানো ছিল ১৩০০ ইয়াবা। এ ছাড়াও ১৫০০ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

প্রচুর পরিমাণে মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে ধৃতের কাছ থেকে।

প্রচুর পরিমাণে মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে ধৃতের কাছ থেকে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১৫:২২
Share: Save:

মাদক-সহ এক ব্যক্তিকে পাকড়াও করে রীতিমতো চোখ কপালে উঠল তদন্তকারীদের। পেটের মধ্যে বিশেষ কায়দায় লুকানো ছিল মাদকদ্রব্য। এক্স-রে করতেই পেটের মধ্যে লুকানো ওই মাদক ট্যাবলেটগুলি নজরে আসে তদন্তকারীদের। ঘটনাটি ঘটেছে বাংলাদেশের নোয়াখালির বেগমগঞ্জ উপজেলায়।

বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’ সূত্রে খবর, বুধবার রাতে দোলোয়ার হোসেন দেলু নামে ৩৮ বছরের এক ব্যক্তিকে পাকড়াও করা হয়। ধৃতের কাছ থেকে ১৫০০টি ইয়াবা উদ্ধার করা হয়েছে। পরে জিজ্ঞাসাবাদ করতে গিয়ে সন্দেহ হওয়ায় তাঁর পেটের এক্স-রে করানো হয়। তার পরই দেখা যায়, পেটের মধ্যে বিশেষ কায়দায় লুকানো রয়েছে আর ১৩০০টি মাদক ট্যাবলেট। তবে ঠিক কী ভাবে পেটের মধ্যে লুকানো ছিল, তা স্পষ্ট করে জানা যায়নি।

জানা গিয়েছে, গোপন সূত্রে খবর পায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। চট্টগ্রাম থেকে আসা একটি বাসে সেই মতো তল্লাশি চালানো হয়েছিল। তার পরই ওই ব্যক্তিকে আটক করা হয়। ওই ব্যক্তি কক্সবাজার থেকে মাদক নিয়ে আসছিলেন। বৃহস্পতিবার ধৃতকে আদালতে হাজির করানো হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Drug Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE