Advertisement
২১ জুন ২০২৪
Accident

বাসের ধাক্কায় মৃত্যু প্রবাসী ভারতীয় যুবকের, বিমানবন্দরে অপেক্ষা করছিলেন বন্ধুর জন্য

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম বিশ্বচাঁদ কোল্লা। বয়স ৪৭ বছর। আদতে অন্ধ্রপ্রদেশের বাসিন্দা। আমেরিকায় একটি ওষুধ প্রস্তুতকারী সংস্থায় চাকরি করেন।

image of kolla

আমেরিকায় বাসের ধাক্কায় প্রাণ গেল এক প্রবাসী ভারতীয়ের। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ২২:০৬
Share: Save:

বন্ধুকে আনতে বিমানবন্দরে গিয়েছিলেন। সেখানেই বাসের ধাক্কায় প্রাণ গেল এক প্রবাসী ভারতীয়ের। আমেরিকার বোস্টন বিমানবন্দরে এই ঘটনা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম বিশ্বচাঁদ কোল্লা। বয়স ৪৭ বছর। আদতে অন্ধ্রপ্রদেশের বাসিন্দা। আমেরিকায় একটি ওষুধ প্রস্তুতকারী সংস্থায় চাকরি করেন। গত ২৮ মার্চ এক বন্ধুকে নিতে বিমানবন্দরে গিয়েছিলেন। ম্যাসাচুয়েটস পুলিশ জানিয়েছে, বন্ধুর অপেক্ষায় লোগান বিমানবন্দরের টার্মিনাল বি-তে দাঁড়িয়েছিলেন নিজের এসইউভি গাড়ির পাশে। তখনই বাসটি এসে তাঁকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে কোল্লার।

দুর্ঘটনার সময় বাসটি চালাচ্ছিলেন ৫৪ বছরের এক মহিলা। তাঁর বিরুদ্ধে যদিও চার্জগঠন করা হয়নি এখনও। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন এক জন নার্স। কোল্লাকে ধাক্কা দেওয়ার পরেই তিনি ছুটে যান। যদিও তত ক্ষণে মারা গিয়েছেন তিনি। দুর্ঘটনার পর বাসের যাত্রী এবং মালপত্র অন্য একটি বাসে তুলে নির্দিষ্ট বিমানে পৌঁছে দেওয়া হয়। বিমানবন্দর কর্তৃপক্ষ বিবৃতি দিয়ে কোল্লার পরিবারকে সমবেদনা জানিয়েছে। উপস্থিত যাত্রীদের কাছে অসুবিধার জন্য ক্ষমাপ্রার্থনা করেছেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কোল্লার দুই ছেলে এবং স্ত্রী রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death US NRI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE