Advertisement
১৪ জুলাই ২০২৪
Library

গ্রন্থাগারে পড়তে পড়তে শৌচাগারে গিয়েছিলেন, এসে দেখলেন কেউ নেই, দরজা বন্ধ, তার পর

গ্রন্থাগারে বই পড়তে গিয়ে বিড়ম্বনায় পড়লেন এক ব্যবসায়ী। শেষে এমন পরিস্থিতি হল যে, জরুরি পরিষেবার নম্বরে ফোন করলেন তিনি।

লাইব্রেরিতে বই পড়তে গিয়ে আটকে পড়লেন এক ব্যবসায়ী।

লাইব্রেরিতে বই পড়তে গিয়ে আটকে পড়লেন এক ব্যবসায়ী। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৬:০১
Share: Save:

গ্রন্থাগারে বই পড়তে গিয়ে বিপাকে পড়লেন এক ব্যবসায়ী। গ্রন্থাগারের দরজা বন্ধ করে চলে গেলেন কর্মীরা। ভিতরে আটকে পড়লেন ওই ব্যবসায়ী। এমন ঘটনাই ঘটেছে বাংলাদেশের চট্টগ্রাম সিটি কর্পোরেশনের গ্রন্থাগারে।

বাংলাদেশের সংবাদমাধ্যম প্রথম আলো সূত্রে খবর, মহম্মদ একরাম নামে এক ব্যবসায়ী সোমবার সন্ধ্যায় বই পড়তে ওই গ্রন্থাগারে যান। বই পড়ার ফাঁকে এক বার তিনি শৌচাগারে যান। সেই সময় গ্রন্থাগারের মূল দরজা বন্ধ করে বেরিয়ে যান কর্মীরা।

শৌচাগার থেকে ওই ব্যক্তি গ্রন্থাগারে ফিরে দেখেন যে, সেখানে কেউ নেই। এর পরই গ্রন্থাগার থেকে বেরোনোর সিদ্ধান্ত নেন তিনি। কিন্তু দরজার কাছে এসে দেখেন যে, গ্রন্থাগারের দরজা বন্ধ। পরক্ষণেই বুঝতে পারেন যে, তিনি আটকে পড়েছেন।

এই পরিস্থিতিতে মোবাইল ফোন থেকে জরুরি পরিষেবায় ফোন করে গোটা ঘটনা জানান ওই ব্যবসায়ী। এর পরই গ্রন্থাগারে পুলিশ গিয়ে তাঁকে উদ্ধার করেন। পুলিশ সূত্রে খবর, সোমবার সন্ধ্যা ৬টায় গ্রন্থাগারটি বন্ধ করে চলে যান কর্মীরা। প্রায় আধ ঘণ্টা ধরে গ্রন্থাগারে আটকে ছিলেন ওই ব্যবসায়ী।

এই ঘটনায় ক্ষোভপ্রকাশ করেছেন ওই ব্যবসায়ী। গ্রন্থাগার বন্ধ করার আগে তার ভিতরে কেউ রয়েছেন কি না, তা ভাল করে দেখা উচিত ছিল কর্মীদের। তা হলে এমন ঘটনা ঘটত না বলে সরব হয়েছেন তিনি। যদিও এই ঘটনায় গ্রন্থাগার কর্তৃপক্ষ এখনও পর্যন্ত মুখ খোলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

library Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE