Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Python

খাঁচা খুলতেই ছোবল, মহিলাকে পেঁচিয়ে পিষে দিচ্ছে ‘পোষা’ পাইথন! ভাইরাল ভিডিয়ো

১ মিনিট ৪৮ সেকেন্ডের ভিডিয়োটিতে দেখা গিয়েছে, একটি কাচের খাঁচায় বিশাল পাইথন রাখা ছিল। এক মহিলা তার কাছে গিয়ে খাঁচার মুখ খুলে দেন। সাপটি বেরিয়ে আসে। হঠাৎ মহিলার হাতে ছোবল মারে।

‘পোষা’ সাপের আক্রমণ।

‘পোষা’ সাপের আক্রমণ। ছবি: টুইটার

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২২ ১২:৫২
Share: Save:

বিশাল সাপকে পোষ মানিয়ে খাঁচায় পুরেছিলেন। কিন্তু সেই ‘পোষ্য’ই কাল হল। খাঁচা থেকে বার করতেই মহিলাকে আক্রমণ করল পাইথন। ছোবল দিয়ে সর্বশক্তি দিয়ে পেঁচিয়ে ধরল তাঁর হাত। ভয়ানক সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

১ মিনিট ৪৮ সেকেন্ডের ভিডিয়োটিতে দেখা গিয়েছে, ঘরের মধ্যে একটি কাচের খাঁচায় বিশাল পাইথন রাখা ছিল। এক মহিলা তার কাছে গিয়ে খাঁচার মুখ খুলে দেন। সাপটি বেরিয়ে আসে। হঠাৎ মহিলার হাতে ছোবল মারে সাপটি। ‘পোষা’ সাপের এই আক্রমণ একেবারেই প্রত্যাশিত ছিল না। মহিলা কিছুটা সামলে ওঠার আগেই দেখা যায়, পাইথনের বিশাল শরীর তাঁর হাত পেঁচিয়ে ধরেছে। ধীরে ধীরে খাঁচা থেকে পুরো বাইরে বেরিয়ে আসে সাপটি। নিজের শরীর দিয়ে আষ্টেপৃষ্টে জড়িয়ে ফেলে মহিলাকে।

মহিলাকে সাহায্য করতে পাশ থেকে ছুটে আসেন এক ব্যক্তি। তিনি নানা ভাবে সাপটিকে হাত থেকে ছাড়ানোর চেষ্টা করেন। কিন্তু পাইথনের শক্তির সঙ্গে পেরে ওঠেননি। এক সময় দেখা যায়, হাত পেরিয়ে মহিলার পা-ও জড়িয়ে ধরেছে সাপটি। মহিলা আর দাঁড়িয়ে থাকতে পারছেন না। তাঁর হাত থেকে রক্ত ঝরতেও দেখা গিয়েছে।

ভাইরাল এই ভিডিয়ো দেখে আতঙ্কিত অনেকে। নানা জনে নানা মন্তব্য করেছেন। কেউ কেউ বলেছেন, ‘‘হিংস্র জন্তুকে পোষ মানানোর চেষ্টা করলে কী পরিণতি হয়, এটাই তার প্রমাণ।’’ কেউ আবার বলেছেন, ‘‘মহিলা ভুলে গিয়েছিলেন ওটা একটা পাইথন, কোনও বাচ্চা মেয়ে নয়।’’ অনেকে আবার কুকুর বা বিড়ালের মতো ‘নিরাপদ’ পোষ্য রাখার পক্ষে জোর সওয়াল করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Python snake bite Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE