Advertisement
০৪ মে ২০২৪
Clash

কবাডি খেলার মাঝে দুই গোষ্ঠীর সংঘর্ষ, চলল গুলি, আহত তিন ভর্তি হাসপাতালে

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গুরুতর আহত যে ব্যক্তি, তাঁকে প্রথমে তরোয়াল দিয়ে আঘাত করা হয়েছে। তার পর তাঁকে লক্ষ্য করে গুলিও ছোড়া হয়েছে। ঘটনার বেশ কিছু ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

Rival gang clash in UK kabaddi match, sword attack, gun shot

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লন্ডন শেষ আপডেট: ২১ অগস্ট ২০২৩ ২১:৫৬
Share: Save:

কবাডি খেলা চলছিল। তার মাঝেই দর্শকদের দুই গোষ্ঠীর মধ্যে বিবাদ। সেই বিবাদ এতটাই চরমে উঠল যে, গুলি চলল। আহত হলেন তিন জন। তিন জনকেই হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এক জনের অবস্থা আশঙ্কাজনক। ব্রিটেনের ডার্বিশায়ারের ডার্বি কবাডি মাঠের ঘটনা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গুরুতর আহত যে ব্যক্তি, তাঁকে প্রথমে তরোয়াল দিয়ে আঘাত করা হয়েছে। তার পর তাঁকে লক্ষ্য করে গুলিও ছোড়া হয়েছে। ঘটনার বেশ কিছু ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তাতে দেখা গিয়েছে, বিপক্ষ গোষ্ঠীর লোকজন একে অপরকে হকির লাঠি দিয়ে মারছেন। গুলির শব্দ শোনা যায়। আতঙ্কিত হয়ে পড়েন দর্শকেরা। অনেকেই আতঙ্কে ছুটোছুটি শুরু করেন।

ডার্বিশায়ার পুলিশ এক্স (টুইটার) হ্যান্ডেলে জানিয়েছেন, রবিবার দুপুর ৩টে ৫১ মিনিটে তাদের কাছে গণ্ডগোলের খবর আসে। শুনে ঘটনাস্থলে যায় পুলিশের ২০টি গাড়ি। তার পরেই নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি। তিন আহতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এক জনের আঘাত গুরুতর। ইংল্যান্ড কবাডি ফেডেরেশন ওই ম্যাচের আয়োজন করেছিল। সেখানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে বাছাই করে খেলোয়াড়দের নিয়ে এসেছিল। সেই নিয়ে অসন্তুষ্ট হয় স্থানীয় কবাডি দল। তা থেকেই সংঘাত কি না, খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kabaddi Clash UK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE