Advertisement
১১ মে ২০২৪
Russia Ukraine War

Russia Ukraine War: কিভের বসতি এলাকায় ঝাঁকে ঝাঁকে বোমাবর্ষণ রুশ বাহিনীর, গুঁড়িয়ে গেল বহুতল

ইউক্রেন সেনার দাবি, বোমাবর্ষণের সঙ্গে গোলাবর্ষণও সমানতালে চলছে। পরিস্থিতি ভয়াবহ পশ্চিম কিভের সিভাতোসিনস্কি জেলা এবং লাগোয়া শহর ইরপিনে।

ছবি: রয়টার্স।

ছবি: রয়টার্স।

সংবাদ সংস্থা
কিভ শেষ আপডেট: ১৫ মার্চ ২০২২ ১৪:৫৪
Share: Save:

মঙ্গলবার ভোরের আলো ফুটতেই কিভের বসতি এলাকা লক্ষ্য করে ঝাঁকে ঝাঁকে বোমাবর্ষণ করে রুশ বায়ুসেনা। রুশ হামলায় ১৬ তলার এটি বাড়ি ভেঙে পড়ে মৃত্যু হয়েছে এক ব্যক্তির। বহুতলের ভিতরে আটকে পড়েছেন অনেকে। এমনই দাবি করেছে কিভ প্রশাসন। আটকে পড়া বাসিন্দাদের দ্রুত উদ্ধারের কাজ চালানো হচ্ছে।

ইউক্রেন সেনার তরফে এক বিবৃতি দিয়ে বলা হয়েছে, বোমাবর্ষণের সঙ্গে গোলাবর্ষণও সমানতালে চলছে। পরিস্থিতি ভয়াবহ পশ্চিম কিভের সিভাতোসিনস্কি জেলা এবং লাগোয়া শহর ইরপিনে। এ ছাড়াও হোসটোমেল এবং বুচাতেও রুশ সেনারা রাতভর হামলা চালিয়েছে বলে কিভের প্রশাসনিক কর্তা ওলেক্সি কুলেবা দাবি করেছেন।

হোসটোমেলে এক সাধারণ নাগরিককে গুলি করে হত্যা করা হয়েছে বলে ইউক্রেনীয় সেনার তরফে দাবি করা হয়েছে। শুধু তাই নয়, যে বাসগুলি করে শহর ছাড়ছিলেন নাগরিকরা সে রকম চারটি বাস লক্ষ্য করে রুশ সেনারা গুলি চালায় বলেও অভিযোগ। ভোরের আলো ফুটতেই পর পর তিনটি জোরালো বিস্ফোরণ হয় কিভে। তার পর মুহুর্মুহু বোমাবর্ষণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Russia Ukraine War Kyiv
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE