Advertisement
২৭ এপ্রিল ২০২৪
London

UK woman: বাস থেকে নামতেই হামলা, মারধরে ছিঁড়ল মাথার চুল! মহিলার উপর ভয়ঙ্কর হামলা

স্কটল্যান্ড ইয়ার্ডের এক গোয়েন্দা জানিয়েছেন, ঘটনাটি সম্পূর্ণ ভাবে জাতি বিদ্বেষমূলক। কোনও উস্কানি ছাড়াই ওই ব্যক্তি ঝাঁপিয়ে পড়েন মহিলার উপর।

প্রতীকি ছবি।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২২ ১৪:২৫
Share: Save:

বাস থেকে নামতেই হামলা। মাথা থেকে চুল ছিঁড়ে দেওয়া হল। হামলাকারীর ছবি প্রকাশ করেছে পুলিশ। জাতি বিদ্বেষমূলক হামলার ঘটনাকে ঘিরে তোলপাড় লন্ডন।

২০২১-এর ১৮ ডিসেম্বর ঘটনাটি ঘটেছে দক্ষিণ লন্ডনের ইস্ট ক্রয়ডোন রেল স্টেশনের কাছে। লন্ডনের পুলিশ জানিয়েছে, নির্যাতিতা ১১৯ নম্বর রুটের বাস থেকে নামতেই তাঁর উপর ঝাপিয়ে পড়েন এক ব্যক্তি। স্কটল্যান্ড ইয়ার্ড জানিয়েছে, অভিযুক্ত মহিলার মাথার চুল ধরে টানতে থাকেন। এক সময় তা মাথা থেকে ছিড়ে অভিযুক্তের হাতে চলে আসে। এর পর অভিযুক্ত মহিলার মুখ লক্ষ্য করে একের পর এক ঘুষি মারতে থাকেন। এতে পড়ে যান নির্যাতিতা। রক্তাক্ত অবস্থায় তাঁকে ছেড়ে পালান অভিযুক্ত।

স্কটল্যান্ড ইয়ার্ডে কর্মরত এক গোয়েন্দা সাংবাদিকদের জানিয়েছেন, ঘটনাটি সম্পূর্ণ ভাবে জাতি বিদ্বেষমূলক। কোনও ধরনের উস্কানি ছাড়াই ওই ব্যক্তি ঝাঁপিয়ে পড়েন মহিলার উপর। পুলিশ অভিযুক্তের ছবি প্রকাশ করেছে। কিন্তু এখনও পর্যন্ত এ বিষয়ে কোনও সূত্র তাঁরা পায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

London Scotland Yard Racial Attacks
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE