Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

৫ লাখ টাকা খরচ করে ঘুমালেন এই ব্যক্তি!

সংবাদ সংস্থা
মায়ামি ০৪ ফেব্রুয়ারি ২০২০ ১৭:০১
'পাাঁচ লাখি' ঘুম। ছবি: টুইটার থেকে নেওয়া।

'পাাঁচ লাখি' ঘুম। ছবি: টুইটার থেকে নেওয়া।

মাঠে তখন চলছে টানটান উত্তেজনা। কিন্তু তাতে কী! তাঁর মনে হয়েছিল, ঘুমিয়ে নেওয়ার এটাই সব থেকে ভাল সময়। তাই প্রায় ৫ লাখ টাকা খরচ করে টিকিট কিনে তিনি দিব্বি ঘুমিয়ে পড়লেন স্টেডিয়ামের ভিতরেই। আর সেই ‘ঘুমের ভিডিয়ো’ এক ক্রীড়া সাংবাদিক তাঁর ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে আপলোড করতেই ভাইরাল হয়ে যায়।

রবিবার মার্কিন মুলুকের মায়ামির হার্ড রক স্টেডিয়ামে চলছিল রাগবি টুর্নামেন্ট, সুপার বোলের ফাইনাল ম্যাচ। পিছিয়ে থেকেও ম্যাচ জিতে নেয় ‘কানসাস সিটি চিফস’। সান ফ্রান্সিসকো ৪৯ইআরএস-কে তারা ৩১-২০ পয়েন্টে হারায়।

ফাইনাল ম্যাচের মোড় ঘোরানো বিভিন্ন মুহূর্ত যত না ঘুরছে সোশ্যাল মিডিয়ায়, তার থেকেও বেশি ছড়িয়ে পড়েছে ‘দামি ঘুম’-এর এই ভিডিয়ো। আসলে ওই ব্যক্তি যে আসনে বসেছিলেন খেলা দেখার জন্য, তার টিকিটের দাম ছিল সাত হাজার মার্কিন ডলার (ভারতীয় মুদ্রায় প্রায় ৪ লাখ ৯৭ হাজার ৯০০ টাকা)।

Advertisement

আরও পড়ুন: হাইওয়ে ধরে ছুটছে গাড়ি, স্টিয়ারিংয়ে ঘুমাচ্ছেন ড্রাইভার!

ক্রীড়া সাংবাদিক কারিসা ম্যাক্সওয়েল ওই ভিডিয়োটি পোস্ট করছেন। আর যে ব্যক্তি স্টেডিয়ামেই ঘুমিয়ে পড়েছিলেন, তিনি ম্যানেজমেন্ট কনসালটেন্সি কোম্পানি ‘টেনিও’র চেয়ারম্যান অ্যান্ড সিইও ডিক্ল্যান কেলি। ভিডিয়োতে দেখা যাচ্ছে, চেয়ারে বসে পায়ের উপর পা তুলে পিছনের দেওয়ালে মাথা ঠেকিয়ে বেশ আয়েশ করে ঘুমাচ্ছেন তিনি।

আরও পড়ুন : স্বামীর ‘ভালবাসায় অতিষ্ট’, বিচ্ছেদ চাইলেন মহিলা

কারিসা-র ক্যামেরা বাঁ দিক থেকে ডান দিকে প্যান করে গোটা স্টেডিয়ামটি ধরার চেষ্টা করেছে। শেষে ক্যামেরা ফোকাস করছে কেলিকে। দেখা যাচ্ছে ম্যাচের একটি উত্তেজক মুহূর্তে প্রায় সব দর্শক আসন ছেড়ে উঠে দাঁড়িয়ে পড়েছেন। কিন্তু এক ভদ্রলোক কেমন নির্বিকার ভাবে চোখ বুজে, যেন এই বল কাড়াকাড়ির লড়াইয়ে তাঁর কিছুই যায় আসে না। অথচ সেটাই তিনি প্রায় ৫ লাখ টাকা খরচ করে দেখতে এসেছিলেন।

আরও পড়ুন: করোনাভাইরাসে আক্রান্তদের জন্য ১০ দিনে গড়ে ওঠা হাসপাতাল চালু চিনে​

কেলি কেন খেলা দেখতে এসে এভাবে ঘুমিয়ে পড়েছিলেন বা কখন তিনি ঘুম থেকে উঠলেন তা অবশ্য জানা যায়নি। তবে এই ‘পাঁচ লাখি’ ঘুমের ভিডিয়ো এখনও পর্যন্ত ৬৭ লাখের বেশি ইউজার দেখে ফেলেছেন।

দেখুন সেই ভিডিয়ো:


আরও পড়ুন

Advertisement