Advertisement
২৫ জুন ২০২৪
Viral Video

কুমিরের সঙ্গে চালাকি! পিঠে বসে মাংস খাওয়াচ্ছেন যুবক, কী হল তার পর? প্রকাশ্যে ভিডিয়ো

সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে এক যুবক বিশাল এক কুমিরের পিঠের উপর চড়ে বসেছেন। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Video of man sitting on crocodile’s back and feeding it goes viral.

কুমিরের সঙ্গে খুনসুটিতে মত্ত যুবক। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৯:৪৮
Share: Save:

জলে হোক বা চিড়িয়াখানায়, কুমির দূর থেকে দেখার জন্যই নিরাপদ। তার সামনে যাওয়ার বাসনা কারও থাকে না। তবে কেউ কেউ এ ক্ষেত্রে ব্যতিক্রম। কেউ কেউ কুমিরের পিঠের উপর বসে তার সঙ্গে খুনসুটিতে মেতে উঠতে পারেন অনায়াসে।

সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে এক যুবক বিশাল এক কুমিরের পিঠের উপর চড়ে বসেছেন। তাঁর হাতে রয়েছে একটি মাংসের টুকরো। ক্ষুধার্ত কুমিরটিকে সেই মাংস দেখিয়ে তিনি প্রলুব্ধ করছেন। কুমিরটিও মাংস যুবকের হাত থেকে কেড়ে নেওয়ার চেষ্টা করছে। একাধিক বার ঝটকা মেরে যুবককে পিঠ থেকে ফেলে দেওয়ার চেষ্টা করেছে সে। ভিডিয়ো দেখে মনে হচ্ছিল, মাংসের বদলে যুবকের হাতটিই কুমিরের পেটে চলে যাবে। তবে শেষ পর্যন্ত তেমন কিছু হয়নি। মাংসটুকুই কামড়ে ধরেছে কুমির। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছিল গত ১৮ ফেব্রুয়ারি। তবে ভিডিয়োটি সম্প্রতি ভাইরাল হয়েছে। নানা জনে নানা মন্তব্য করেছেন এই ভিডিয়োর নীচে। কুমির এবং তার পিঠে বসা যুবকের কাণ্ড নিয়ে চর্চা যেন থামতে চাইছে না। কেউ কেউ বলছেন, যুবকের জীবনের প্রতি মায়া ফুরিয়ে এসেছিল। তাই সে কুমিরের পিঠে উঠে বসে তার সঙ্গে খেলতে শুরু করেছেন। কেউ কেউ আবার মনে করেছেন, নিশ্চয়ই কুমিরকে সামলানোর প্রশিক্ষণ ওই যুবকের রয়েছে। তাই তিনি ঠান্ডা মাথায় এত সাহসী কাজ করতে পেরেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Crocodile Viral News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE