Advertisement
২৫ জুন ২০২৪
TMC worker murdered

দলীয় বৈঠক থেকে বেরোনোর সময় গুলি, চোপড়ায় খুন তৃণমূল কর্মী, গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ

দলীয় বৈঠক থেকে বেরোনোর সময় তৃণমূল কর্মীকে গুলি করে খুন। বৃহস্পতিবার উত্তর দিনাজপুরের চোপড়ায় ঘটনায় ঘটেছে। এই ঘটনায় আরও তিন তৃণমূল কর্মী আহত হয়েছেন।

চোপড়ায় তৃণমূল কর্মীকে গুলি করে খুন। নিজস্ব চিত্র।

চোপড়ায় তৃণমূল কর্মীকে গুলি করে খুন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চোপড়া (উত্তর দিনাজপুর) শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৬:১২
Share: Save:

দলীয় বৈঠক থেকে বেরোনোর সময় তৃণমূল কর্মীকে গুলি করে খুন। বৃহস্পতিবার উত্তর দিনাজপুরের চোপড়ার চুটিয়াখোর গ্রাম পঞ্চায়েত এলাকার ঘটনাটি ঘটেছে। মৃতের নাম ফইজুল রহমান। এই ঘটনায় আরও তিন তৃণমূল কর্মী আহত হয়েছেন। দলের ‘বিরুদ্ধ গোষ্ঠী’র বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ উঠেছে। ইসলামপুর পুলিশ জেলার সুপার বিশপ সরকার আনন্দবাজার অনলাইনকে বলেন, ‘‘গুলি চলার ঘটনা ঘটেছে। এর বেশি এখনই কিছু বলতে পারছি না।’’

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার দিঘাপানায় বুথ কমিটির বৈঠক ডেকেছিল তৃণমূল। পঞ্চায়েত ভোটে কাকে টিকিট দেওয়া হবে, সেই সংক্রান্ত। তা শেষ হওয়ার পরেই এই ঘটনা ঘটে। বৈঠক সেরে বেরোনোর সময় এক তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। তড়িঘড়ি তাঁকে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা ঘটেছে বলে দাবি মৃতের পরিবারের। তাদের বক্তব্য, খুনের নেপথ্যে দলের ‘বিরুদ্ধে গোষ্ঠী’ রয়েছে।

ইতিমধ্যেই ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী পৌঁছেছে। মৃতের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কে বা কারা এই খুনের ঘটনার সঙ্গে জড়িত, তা খতিয়ে দেখা হচ্ছে বলে খবর পুলিশ সূত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE