Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

Viral: কবরস্থানে কঙ্কালের সঙ্গে নাচছেন সন্ন্যাসিনী! দৃশ্য দেখে হাড় হিম

কবরস্থানের পাশ দিয়ে যাওয়ার সময় এক পথচারী এই দৃশ্য ক্যামেরাবন্দি করেন। তার পরেই তা ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে।

সংবাদ সংস্থা
লন্ডন ১২ সেপ্টেম্বর ২০২১ ১৬:০২
কঙ্কালের সঙ্গে নাচছেন সন্ন্যাসিনী

কঙ্কালের সঙ্গে নাচছেন সন্ন্যাসিনী
ছবি: টুইটার থেকে।

কবরস্থানে সন্ন্যাসিনীর পোশাক পরা এক মহিলার দু’টি কঙ্কালের সঙ্গে নাচের দৃশ্য ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। ঘটনাটি ঘটেছে ইংল্যান্ডের ইয়র্কশায়ার কাউন্টির হাল সিটিতে। হাল জেনারেল সেমেট্রির মধ্যে ঘটেছে এই ঘটনা। এই দৃশ্য দেখে হাড় হিম হয়ে যায় স্থানীয় বাসিন্দাদের। যদিও পরে প্রকাশ পায় আসল কারণ।
কবরস্থানের পাশ দিয়ে যাওয়ার সময় এক পথচারী এই দৃশ্য ক্যামেরাবন্দি করেন। তার পরেই তা ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। সেখানে দেখা যায় প্রথমে একটি নরকঙ্কালের সঙ্গে নাচছেন ওই মহিলা। তার কিছুক্ষণ পরে একটি কুকুরের কঙ্কালের সঙ্গেও নাচতে দেখা যায় তাঁকে।

নেটমাধ্যমে ছবি প্রকাশ করে ওই ব্যক্তি বলেন, ‘‘এই দৃশ্য দেখে কবরস্থানের বাইরে ভিড় জমান অনেকে। সবাই ছবি তুলতে থাকেন।’’ যদিও ওই ব্যক্তি জানিয়েছেন, আসল কঙ্কাল নিয়ে নাচছিলেন না মহিলা। কঙ্কালগুলি তৈরি করা হয়েছে। কোনও একটি অনুষ্ঠানের অঙ্গ হিসাবে অভিনয় করছিলেন ওই মহিলা। তিনি সত্যিকারের সন্ন্যাসিনী নন বলেও জানান ওই ব্যক্তি।

Advertisement
ভাইরাল এই ছবি

ভাইরাল এই ছবি


১৮৪৭ সালে তৈরি হয়েছিল হাল জেনারেল সেমেট্রি। ১৯৭২ সালে কবরস্থান বন্ধ হয়ে যায়। কিন্তু তার পরেও শহরের অন্যতম বিখ্যাত ঐতিহাসিক স্থান এই কবরস্থান। এ বার সেখানেই এই ঘটনায় হইচই হল।

আরও পড়ুন

Advertisement