Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ন’তলা থেকে পড়ে গিয়ে গা ঝেড়ে হাঁটা দিলেন মহিলা! উচ্চতায় যাঁদের ভয় তাঁদের জন্য নয় এই ভিডিয়ো

অজ্ঞাত পরিচয় এই মহিলার গোটা কাণ্ড ধরা পড়েছে একটি নজরদারি ক্যামেরাতে। সেটাই পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। আর এই ভিডিয়োটি দেখে নেটিজেনর

সংবাদ সংস্থা
নিঝনেভার্তোভস্ক, রাশিয়া ২৬ জানুয়ারি ২০২০ ১৫:০৫
Save
Something isn't right! Please refresh.
ন'তলা বিল্ডিং থেকে পড়ছেন মহিলা। ছবি: টুইটার থেকে নেওয়া।

ন'তলা বিল্ডিং থেকে পড়ছেন মহিলা। ছবি: টুইটার থেকে নেওয়া।

Popup Close

অনেকেই আছেন দোতলা উঁচু বাড়ি থেকে নীচের দিকে তাকাতে ভয় পান। আপনি যদি সেই তালিকায় থাকেন তবে এই ভিডিয়ো না দেখাই ভাল। এখানে একটি মহিলা ন’তলা থাকে নীচে পড়ে যান। আর পড়ে যাওয়ার কিছুক্ষণ পরেই উঠে দাঁড়িয়ে গা ঝেড়ে হাঁটা দেন।

অজ্ঞাত পরিচয় এই মহিলার গোটা কাণ্ড ধরা পড়েছে একটি নজরদারি ক্যামেরাতে। সেটাই পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। আর এই ভিডিয়োটি দেখে নেটিজেনরা বলতে শুরু করেছেন, ‘মার্সি অফ গড... লাকি লেডি’ (ভগবানের করুণা... সৌভাগ্যবান মহিলা)।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি উঁচু বিল্ডিংয়ের ন’তলা থেকে পড়ে যাচ্ছেন কেউ। প্রথমে দেখলে মনে হবে নীচে জলের মধ্যে পড়লেন তিনি। কয়েক সেকেন্ড পরই তাঁকে সেখান থেকে উঠে হাঁটা দিতে দেখা যায়। আসলে তিনি বিল্ডিংটির নীচে জমা বরফের স্তুপের উপর পড়েন। তাই সেখান থেকে উঠেহাঁটতে পারেন। তবেঅত উঁচু থেকে পড়ার পরেও তাঁকে যতটা সুস্থ লাগছে ততটা সুস্থ তিনি ছিলেন না।

Advertisement

আরও পড়ুন: আপনার চিঠি কি বাড়িতে পৌঁছয়নি, দেখুন এই হাল হয়নি তো?

ঘটনাটি রাশিয়ার নিঝনেভার্তোভস্ক এলাকার। যিনি দুর্ঘটনার কবলে পড়েন সেই মহিলার বয়স বছর সাতাশের মতো। তবে তাঁর পরিচয় প্রকাশ করা হয়নি। স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে,মহিলাকে আহত অবস্থায় নিঝনেভার্তোভস্ক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁরা আঘাত বেশ গুরুতর। তবে আশঙ্কার কিছু নেই তিনি সুস্থ হয়ে উঠবেন বলেই আশা প্রকাশ করেছেন চিকিত্সকরা।

আরও পড়ুন: ‘অনাথ কোয়ালাদের দুধ পান করাচ্ছে খেঁকশেয়াল’, আসল ঘটনা জানেন?

কী ভাবে এমন ঘটনা হল, কী ভাবে মহিলা বিল্ডিং থেকে পড়ে গেলেন তা নিয়ে তদন্ত করছে স্থানীয় পুলিশ। তবে তাঁর এই ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। ২৪ জানুয়ারি পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই প্রায় ১৬ হাজার বার দেখা হয়েছে।

দেখুন সেই ভিডিয়ো:




Something isn't right! Please refresh.

Advertisement