Advertisement
০৩ মার্চ ২০২৪
Ice Cream

কী অদ্ভুত! দোকানের ফ্রিজ থেকে আইসক্রিম খেয়ে ঢাকনা বন্ধ করে রেখে দিলেন

একটি শপিং মলের ফ্রিজ থেকে আইসক্রিমের কন্টেনার বের করলেন এক মহিলা। তার পর সেই আইসক্রিম কন্টেনারের ঢাকনা খুলে জিভ দিয়ে বেশ কয়েকবার চেটে নিলেন।

আইসক্রিম চাটলেন মহিলা। ছবি টুইটার ভিডিয়োের দৃশ্য।

আইসক্রিম চাটলেন মহিলা। ছবি টুইটার ভিডিয়োের দৃশ্য।

সংবাদ সংস্থা
টেক্সাস শেষ আপডেট: ০৩ জুলাই ২০১৯ ১৭:২৩
Share: Save:

সোশ্যাল মিডিয়ায় গত সোমবার আপলোড হয়েছে একটি ভিডিয়ো। সেটা ভাইরালও হয়েছে। কিন্তু তার পরই নেটিজেনদের আলোচনায় আসছে দু’টি প্রশ্ন। আইসক্রিমে কন্টেনারে কেন অতিরিক্ত সিল থাকে না? আর প্রশ্ন উঠেছে ভিডিয়োতে থাকা দুই মহিলার মানসিকতা নিয়ে।

ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি শপিং মলের ফ্রিজ থেকে আইসক্রিমের কন্টেনার বের করলেন এক মহিলা। তার পর সেই আইসক্রিম কন্টেনারের ঢাকনা খুলে জিভ দিয়ে বেশ কয়েকবার চেটে নিলেন। তার পর ঢাকনা বন্ধ করে কন্টেনারটি ফের রেখে দিলেন ফ্রিজে। ভিডিয়োতে শোনা যাচ্ছে, এই কাজ করার সময় ওই মহিলাকে উৎসাহিত করছেন অপর একজন মহিলা।

ঘটনাটি ঘটেছে আমেরিকার টেক্সাসে। এই ভিডিয়ো ভাইরাল হতেই ওই দুই মহিলার মানসিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। তাঁদেরকে বাক্যবাণেও বিদ্ধ করা হয়েছে। পাশাপাশি এই ধরনের লোকের লোভ থেকে আইসক্রিমকে কী ভাবে নিরাপদ রাখা যায় সে ব্যাপারেও নিজেদের মতামত জানাচ্ছেন নেটিজেনরা।

আরও পডুন: রাস্তা থেকে ‘ভ্যানিশ’ হয়ে যাচ্ছে গাড়ি! ভিডিয়ো দেখে বিস্মিত নেটদুনিয়া

আরও পডুন:সেফটি ফার্স্ট! তাই সারা শরীর নিরাবরণ, মাথায় হেলমেট এই বাইক আরোহীর

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE