• নিজস্ব প্রতিনিধি
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সিগারেট থেকে ঘরে আগুন, খিদিরপুরে পুড়ে মৃত্যু বৃদ্ধের

Kol Death
প্রতীকী চিত্র।

Advertisement

ঘরে আগুন লেগে পুড়ে মৃত্যু হল এক বৃদ্ধের। খিদিরপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। মৃতের নাম মহম্মদ ইলিয়াস(৭৪)। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বৃদ্ধের হাতে ধরা সিগারেট থেকে বিছানায় আগুন লাগে। তাতেই মৃত্যু হয় তাঁর।

খিদিরপুরে ওয়াটগঞ্জ থানা এলাকার মুন্সিগঞ্জ রোডের বাসিন্দা মহম্মদ ইলিয়াস শনিবার নিজের ঘরে একাই ছিলেন। ঘরের দরজা ভিতর থেকে বন্ধ করা ছিল। সকাল ৯টা নাগাদ তাঁর ঘর থেকে ধোঁয়া বেরতে দেখেন প্রতিবেশীরা। দৌড়ে গিয়ে দরজা ভেঙে অচৈতন্য অবস্থায় ইলিয়াসকে ঘর থেকে বের করে আনেন তাঁরা।

প্রতিবেশীরা ইলিয়াসকে প্রথমে এসএসকেএম হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানে তাঁকে ভর্তি নেওয়া হয়নি। বাধ্য হয়ে এমআর বাঙুর হাসপাতালে ছুটে যান তাঁরা। সেখানে তাঁকে ভর্তি করাহলেও দুপুর সওয়া ১টা নাগাদ সেখানেই মৃত্যু হয় তাঁর। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: প্রধানমন্ত্রীকে ‘কপি’ করে হাসির খোরাক উর্বশী রাউটেলা!

প্রাথমিক তদন্তে পুলিশ মনে করছে, ইলিয়াস প্রচুর সিগারেট খেতেন, চেন স্মোকার ছিলেন। সম্ভত দুর্ঘটনার সময় হাতের জ্বলন্ত সিগারেট নিয়েই তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়েন তিনি। সিগারেটের আগুন বিছানা থেকে গোটা ঘরে ছড়িয়ে পড়ে। ধোঁয়ায় জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। আগুনে গুরুতর ভাবে পুড়ে যায় শরীরের বেশ কিছুটা অংশ।

আরও পড়ুন: দেখুন এভাবে আসে না তো আপনার হোম ডেলিভারির প্যাকেট!

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন