• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সোদপুরে ধৃত বিদায়ী কাউন্সিলর

tmc
প্রতীকী ছবি।

লকডাউন ভেঙে রাতভর তাণ্ডব চালানো ও আগুন ধরানোর অভিযোগে গ্রেফতার হলেন তৃণমূলের এক বিদায়ী কাউন্সিলর। খোঁজ চলছে তাঁর সঙ্গীদের। শুক্রবার ঘটনাটি ঘটেছে সোদপুরে।

পুলিশ সূত্রের খবর, শুক্রবার রাত সাড়ে ১২টা নাগাদ জনা পঁচিশ যুবককে নিয়ে সোদপুর পিয়ারলেস মোড়ের একটি আবাসনে ঢোকার চেষ্টা করেন পানিহাটি পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর জয়ন্ত দাস ওরফে গোবিন্দ। অভিযোগ, নিরাপত্তারক্ষীরা বাধা দিলে তাঁদের মারধর করেন তাঁরা। সেখান থেকে বেরিয়ে রাত সাড়ে তিনটে নাগাদ ধানকল মাঠ এলাকায় রঞ্জন পাল নামে এক প্রোমোটারের বাড়িতেও ভাঙচুর চালান তাঁরা। এমনকি, তাঁর দোকানেও আগুন ধরিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। এর পরে ঘটনার মোড় ঘোরাতে ভোরে বি টি রোড অবরোধ করেন জয়ন্তরা। তখনই খড়দহ থানার পুলিশ জয়ন্তকে গ্রেফতার করে।

পানিহাটির বিধায়ক তথা বিধানসভার মুখ্য সচেতক নির্মল ঘোষের দাবি, ওই রাতে বিজেপির মদতে দুষ্কৃতীরা ধানকল এলাকায় তৃণমূলের দলীয় কার্যালয়ে গিয়ে জয়ন্তদের সঙ্গে হাতাহাতি করে। যার রেশ পড়ে পিয়ারলেস মোড়ে। দু’পক্ষের লোকজনের বাড়িই ভাঙচুর হয়েছে। তিনি বলেন, ‘‘এক তরফা ভাবে কাউন্সিলরকে ধরা হয়েছে। পুলিশকে বলেছি পূর্ণাঙ্গ তদন্ত করতে।’’ এই ঘটনার সঙ্গে তাঁদের দলের কেউ জড়িত নন বলে দাবি বিজেপির উত্তর শহরতলির সাধারণ সম্পাদক চণ্ডীচরণ রায়ের। তিনি বলেন, ‘‘পুরো গোলমালই তৃণমূলের নিজেদের মধ্যে হয়েছে।’’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন