• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পাতিপুকুরে বিদ্যুতের খুঁটিতে চড়ে ঘুমিয়ে পড়লেন যুবক, নাজেহাল পুলিশ-দমকল

tower
যুবককে উদ্ধার করা হচ্ছে। নিজস্ব চিত্র।

রেল লাইনের পাশে বিদ্যুতের খুঁটিতে উঠে ঘুমিয়ে পড়ল এক যুবক! আর সেই যুবককে মাটিতে নামাতে নাজেহাল হল পুলিশ-দমকল। শেষে প্রায় ছ’ঘণ্টার চেষ্টায় দমকল এবং পুলিশ কর্মীরা কোনও মতে নামিয়ে আনতে সফল হন ওই যুবককে। রেলপুলিশের দাবি, ওই যুবক মানসিকভাবে স্থিতিশীল নন।

রেলপুলিশ সূত্রে জানা গিয়েছে ঘটনার সূত্রপাত শনিবার রাত সাড়ে ৮টা নাগাদ। বিধাননগর এবং শিয়ালদহের মাঝে পাতিপুকুর এলাকা থেকে স্থানীয় বাসিন্দারা প্রথমে খবর দেন রেল পুলিশকে। তাঁরা রেলের বিদ্যুতের তারবাহী স্তম্ভের উপরে এক যুবককে দেখতে পান। স্থানীয়রা পুলিশকে জানিয়েছেন, ওই যুবক রেলের ওই স্তম্ভের উপরে শুয়ে রয়েছে। স্থানীয় বাসিন্দারা প্রথমে তাঁকে নামতে বলেন। কিন্তু তিনি নামেননি। এর পরই পুলিশে খবর দেন তাঁরা।

রেল পুলিশ এসে ওই যুবককে নামানোর চেষ্টা করেন। কিন্তু তাঁরা ব্যর্থ হন। এর পর দমকলকে খবর দেওয়া হয়। দমকল কর্মীরা প্রথমে নাগাল পাননি কারণ তাঁদের মইয়ের উচ্চতার থেকে ওই স্তম্ভের উচ্চতা বেশি। এর পর রেলের বিদ্যুৎবাহী লাইন রক্ষণাবেক্ষণের জন্য যে টাওয়ার ভ্যান ব্যবহার করা হয়, সেই ভ্যান নিয়ে আসা হয়। ওই টাওয়ার ভ্যানের উপর দমকল কর্মীরা মই লাগিয়ে স্তম্ভের উপরে ওঠেন। দু’দিক থেকে ঘিরে ফেলা হয় ওই যুবককে। প্রথমে .যুবকটি নামতে না চাইলেও, দমকল কর্মীরা রাত প্রায় ৩টে নাগাদ ওই যুবককে নামিয়ে আনেন। ওই যুবককে রেলপুলিশের হাতে তুলে দেওয়া হয়।

পূর্ব রেল সূত্রে জানানো হয়েছে,  উদ্ধার পর্ব চলে গভীর রাতে। সে কারণেই  ট্রেন পরিষেবায় কোনও বিঘ্ন ঘটেনি।

আরও পড়ুন: দেশে আর্থিক মন্দা কই! পুঁথিগত তত্ত্বকে ঢাল নরেন্দ্র মোদী সরকারের

আরও পড়ুন: অভিজ্ঞতা কম, জয় ধরে রাখতে পারি না, উপনির্বাচনে পরাজয়ের ব্যাখ্যা দিলেন দিলীপ

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন