• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হেনস্থার ঘটনায় গোপন জবানবন্দি দেবেন মিমি

Mimi Chakraborty
মিমি চক্রবর্তী।

সম্প্রতি প্রকাশ্যে শাসক দলের সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তীকে হেনস্থার অভিযোগ উঠেছিল এক ট্যাক্সিচালকের বিরুদ্ধে। সেই ঘটনায় আজ, শুক্রবার দুপুরে আলিপুর আদালতের বিচারকের কাছে গোপন জবানবন্দি দেবেন মিমি। প্রসঙ্গত, সাংসদের দায়ের করা অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই অভিযুক্ত চালককে গ্রেফতার করেছে গড়িয়াহাট থানা। সে এখন পুলিশি হেফাজতে রয়েছে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪, ৩৫৪এ, ৩৫৪ডি এবং ৫০৯ ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

গত সোমবার কসবার বাড়িতে ফেরার সময়ে বালিগঞ্জ ফাঁড়ির সিগন্যালে দাঁড়িয়েছিল মিমির গাড়ি। তখন পাশে এসে দাঁড়ায় ওই ট্যাক্সিটি। মিমিকে লক্ষ্য করে চালক অশালীন ইঙ্গিত করে। এর পরে কিছুটা দূরে গিয়ে ফের সে সাংসদকে কটূক্তি করে বলে অভিযোগ। এর পরেই গাড়ি থেকে নেমে প্রতিবাদ করেন মিমি। কিন্তু রাস্তায় ভিড় জমে যাওয়ায় তিনি ছেড়ে দেন ওই চালককে। 

পরে গাড়িতে উঠে থানায় ফোন করে সব জানান। রাতেই গ্রেফতার করা হয় অভিযুক্ত ট্যাক্সিচালককে।  এই প্রসঙ্গে আইনজীবী জয়ন্তনারায়ণ চট্টোপাধ্যায় বলছেন, ‘‘এক জন মহিলার সম্মান রক্ষা করা সকলের কর্তব্য। এমন প্রতিটি অভিযোগ পুলিশ গুরুত্ব সহকারে দেখলে মহিলাদের অসম্মান করতে কেউ সাহস পাবেন না।’’

আরও পড়ুন: সংক্রমণ হ্রাস, হাওড়ায় কমল কন্টেনমেন্ট জ়োন

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন