Advertisement
০১ মে ২০২৪
AIIMS Deoghar Recruitment

এমস দেওঘরে ৭৩টি শূন্যপদে ফ্যাকাল্টি নিয়োগ, বেতনক্রমও আকর্ষনীয়

পদের ভিত্তিতে আবেদনকারীদের বয়স হতে হবে ৫০ থেকে ৫৮ বছরের মধ্যে।

এমস দেওঘরে ৭৩টি শূন্যপদে ফ্যাকাল্টি নিয়োগ।

এমস দেওঘরে ৭৩টি শূন্যপদে ফ্যাকাল্টি নিয়োগ। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২৩ ১৭:১৩
Share: Save:

চিকিৎসকদের জন্য সুখবর! ঝাড়খণ্ড জেলার দেওঘরের অল ইন্ডিয়া ইন্সিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ শিক্ষক পদে বিভিন্ন বিভাগে নিয়োগ শুরু হয়েছে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে। পদগুলিতে সরাসরি অথবা ডেপুটেশনের ভিত্তিতে নিয়োগ হবে। ইতিমধ্যে পদগুলিতে অফলাইন এবং অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

নিয়োগ হবে প্রফেসর, অ্যাডিশনাল প্রফেসর, অ্যাসোসিয়েট প্রফেসর এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে। সব মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ৭৩টি। যে বিভাগগুলিতে এই পদে চিকিৎসক নিয়োগ হবে, সেগুলি হল- অ্যানাস্থেসিওলজি, অ্যানাটমি, বায়োকেমিস্ট্রি, কার্ডিয়োলজি, নিউরোলজি, ইএনটি, ডেন্টিস্ট্রি-সহ অন্যান্য। এ ছাড়াও অ্যাসোসিয়েট প্রফেসর পদে প্রতিষ্ঠানের অধীনস্থ কলেজ অফ নার্সিং-এ নিয়োগ হবে। পদের ভিত্তিতে আবেদনকারীদের বয়স হতে হবে ৫০ থেকে ৫৮ বছরের মধ্যে। পদ অনুযায়ী নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে ভিন্ন।

সমস্ত পদে আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার বিষয়ে জানতে প্রার্থীদের মূল বিজ্ঞপ্তিটি দেখতে হবে।

প্রাথমিক বাছাইয়ের পর প্রার্থীদের নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। প্রার্থীদের আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠাতে হবে আগামী ১০ জুনের মধ্যে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় সমস্ত নথি ডাক মারফতও পাঠাতে হবে। সংরক্ষিত শ্রেণি বাদে বাকি প্রার্থীদের আবেদনমূল্য বাবদ জমা দিতে হবে ৩০০০ টাকা। এই বিষয়ে সমস্ত তথ্য বিস্তারিত জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE