Advertisement
০৪ মে ২০২৪
Recruitment in Cooch Behar

কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ে কর্মখালি, কোন পদে নিয়োগ?

ইন্ডিয়ান কাউন্সিল অফ সোশ্যাল সায়েন্স রিসার্চ (নিউ দিল্লি)-র তরফে বিশেষ প্রজেক্টের কাজে নিয়োগ করা হবে।

কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়।

কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ১৮:২৫
Share: Save:

কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

রিসার্চ অ্যাসিস্ট্যান্ট এবং ফিল্ড ইনভেস্টিগেটর পদে নিয়োগ করা হবে। ইন্ডিয়ান কাউন্সিল অফ সোশ্যাল সায়েন্স রিসার্চ (নিউ দিল্লি)-র তরফে বিশেষ প্রজেক্টের কাজে এই পদে নিয়োগ করা হবে। রিসার্চ অ্যাসিস্ট্যান্ট প্রতি মাসে পাবেন ১৬ হাজার টাকা। ফিল্ড ইনভেস্টিগেটর প্রত্যেক মাসে পাবেন ১৫ হাজার টাকা করে।

রিসার্চ অ্যাসিস্ট্যান্ট পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সোশ্যাল সায়েন্সে পিএচডি/ এমফিল/ স্নাতকোত্তর যোগ্যতা থাকা প্রয়োজন। ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর থাকা দরকার। ফিল্ড ইনভেস্টিগেটর পদের ক্ষেত্রে সোশ্যাল সায়েন্সে স্নাতকোত্তর যোগ্যতা থাকলেই আবেদন করা যাবে। বাংলা এবং ইংরেজি ভাষায় দক্ষতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

‘ওয়াক ইন ইন্টারভিউ’-এর মাধ্যমে নিয়োগ করা হবে। ১৫ জুন ’২৩ ইন্টারভিউ হবে। বেলা ১টা থেকে শুরু হবে ইন্টারভিউ। ওই দিন বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানা অনুযায়ী পৌঁছে যেতে হবে প্রার্থীদের। অবশ্যই আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE