Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kendriya Vidyalaya

সাঁতরাগাছির কেন্দ্রীয় বিদ্যালয়ে ইন্টারভিউয়ের মাধ্যমে শিক্ষক নিয়োগ, জানুন বিস্তারিত

২০২৩-২৪ বর্ষের জন্য চুক্তির ভিত্তিতে হবে এই নিয়োগ। আংশিক সময়ের জন্য ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে শিক্ষকদের।

ইন্টারভিউয়ের মাধ্যমে শিক্ষক নিয়োগ সাঁতরাগাছির কেন্দ্রীয় বিদ্যালয়ে।

ইন্টারভিউয়ের মাধ্যমে শিক্ষক নিয়োগ সাঁতরাগাছির কেন্দ্রীয় বিদ্যালয়ে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২৭
Share: Save:

কেন্দ্রীয় বিদ্যালয়ের সাঁতরাগাছি শাখায় শিক্ষক নিয়োগ করা হবে। ২০২৩-২৪ বর্ষের জন্য চুক্তির ভিত্তিতে হবে এই নিয়োগ। সম্প্রতি বিদ্যালয়ের ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আংশিক সময়ের জন্য ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে শিক্ষকদের। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

হিন্দি, ইংরেজি, পদার্থবিদ্যা, রসায়ন, অঙ্ক , জীবনবিজ্ঞান, কম্পিউটার সায়েন্স, কমার্স, অর্থনীতি, ইতিহাস এবং ভূগোলে পোস্ট গ্র্যাজুয়েট শিক্ষক নিয়োগ করা হবে। ইতিহাস, ইংরেজি, সংস্কৃত, অঙ্ক, বিজ্ঞান এবং সমাজবিজ্ঞানে প্রশিক্ষিত গ্র্যাজুয়েট শিক্ষক (টিজিটি) পদে প্রার্থীদের নিয়োগ হবে। এ ছাড়া, প্রাথমিক শিক্ষক (পিআরটি), যোগাসনের শিক্ষক, কম্পিউটার প্রশিক্ষক, খেলাধুলোর কোচ, গান ও নাচের শিক্ষক, বাংলার শিক্ষক, স্পেশাল এডুকেটর, কাউন্সেলর, নার্স এবং চিকিৎসকও নিয়োগ করা হবে। সমস্ত পদেই আবেদনকারীদের বয়স হতে হবে ১৮ থেকে ৬৫ বছরের মধ্যে।

পিজিটি, টিজিটি, প্রাথমিক শিক্ষক/ যোগাসন শিক্ষক/ খেলাধুলার কোচ/ গান ও নাচের শিক্ষক, কাউন্সেলর/ স্পেশাল এডুকেটর এবং বাংলা শিক্ষক পদে প্রার্থীদের মাসিক বেতন হবে যথাক্রমে ২৭,৫০০ টাকা, ২৬,২৫০ টাকা, ২১,২৫০ টাকা, ২৬,২৫০ টাকা এবং ৮,৭৫০ টাকা।

প্রতি পদে আবেদনের জন্য প্রার্থীদের আলাদা আলাদা যোগ্যতার প্রয়োজন রয়েছে। পাশাপাশি প্রয়োজন হিন্দি এবং ইংরেজি ভাষায় পারদর্শিতা এবং কম্পিউটারে কাজের দক্ষতা।

ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের সমস্ত পদে নিয়োগ হবে। আগামী ৩ মার্চ সকাল সাড়ে ৮ টা নাগাদ ইন্টারভিউটি হবে। ইন্টারভিউয়ের দিন সঙ্গে রাখতে হবে সমস্ত প্রয়োজনীয় নথি। নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্যের জন্য প্রার্থীদের বিদ্যালয়ের ওয়েবসাইট https://santragachi.kvs.ac.in/-এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE