Advertisement
১৯ এপ্রিল ২০২৪
ONGC

ওএনজিসিতে কাজের সুযোগ, নিয়োগ হবে ওয়াক ইন ইন্টারভিউয়ের মাধ্যমে

কোনও বিশেষ শ্রেণির জন্য আসন সংরক্ষিত না হওয়ায় যে কোনও শ্রেণিভুক্ত চাকরিপ্রার্থীরাই আবেদন জানাতে পারবেন।

কর্মী নিয়োগ হবে অয়েল এন্ড ন্যাচারাল গ্যাস কর্পোরেশন (ওএনজিসি)-এ ।

কর্মী নিয়োগ হবে অয়েল এন্ড ন্যাচারাল গ্যাস কর্পোরেশন (ওএনজিসি)-এ । সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১৭:২৬
Share: Save:

অয়েল এন্ড ন্যাচারাল গ্যাস কর্পোরেশন (ওএনজিসি)-এ কর্মী নিয়োগ হবে। সোমবার এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। 'ওয়াক ইন ইন্টারভিউ'-এর মাধ্যমে চুক্তির ভিত্তিতে চিকিৎসক নিয়োগ করা হবে সংস্থায়। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

মেডিক্যাল অফিসার (অকুপেশনাল হেলথ) পদে এক জন প্রার্থীকে নিয়োগ করা হবে। আবেদনকারীদের ক্ষেত্রে বয়সের কোনও ঊর্ধ্বসীমা নেই। প্রতি মাসে ১লক্ষ টাকা বেতন দেওয়া হবে মেডিক্যাল অফিসারকে।

আবেদনকারীদের মেডিসিনে স্নাতক এবং সার্জারিতে স্নাতক (এমবিবিএস) হতে হবে। যাঁদের অকুপেশনাল হেলথ বা জনস্বাস্থ্য বা অকুপেশনাল মেডিসিনে প্রশিক্ষণ রয়েছে, তাঁদের অগ্রাধিকার দেওয়া হবে। প্রার্থীর এমবিবিএস ডিগ্রিটি রাজ্য বা কেন্দ্রীয় মেডিক্যাল কাউন্সিল দ্বারা স্বীকৃত হতে হবে।

কলকাতায় এমবিএ বেসিন অফিসে নিযুক্তদের পোস্টিং দেওয়া হবে। ২০২৪-এর ৩০ জুন পর্যন্ত চুক্তির ভিত্তিতে আংশিক সময়ের জন্য নিয়োগ হবে। কোনও বিশেষ শ্রেণির জন্য আসন সংরক্ষিত না হওয়ায় যে কোনও শ্রেণিভুক্ত চাকরিপ্রার্থীরাই আবেদন জানাতে পারবেন।

ইন্টারভিউয়ের জন্য চাকরিপ্রার্থীদের ২৩ জানুয়ারি কলকাতায় ওএনজিসি এমবিএ বেসিনের অফিসে (সল্টলেক সেক্টর ফাইভ, বিপি-৪ টেকনোপোলিস বিল্ডিং, দোতলার কনফারেন্স রুম) উপস্থিত হতে হবে। ইন্টারভিউয়ের দিন সঙ্গে রাখতে হবে বিজ্ঞপ্তির সঙ্গে প্রকাশিত পূরণ করা আবেদনপত্র, ছবি এবং প্রয়োজনীয় নথি। আবেদনাকারীদের শিক্ষাগত যোগ্যতা এবং ইন্টারভিউয়ে প্রাপ্ত নম্বরের ভিত্তিতে নিয়োগ করা হবে। একইসঙ্গে প্রয়োজন মেডিক্যাল ফিটনেসর প্রমাণপত্র। নিয়োগ সংক্রান্ত অন্যান্য নিয়ম জানার জন্য প্রার্থীদের ওএনজিসি-র ওয়েবসাইট https://ongcindia.com/web/eng/home-এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE