Advertisement
০৩ মে ২০২৪
AIIMS Kalyani Recruitment 2023

এমস কল্যাণীতে গবেষণার কাজে যুক্ত হওয়ার সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আবেদনের জন্য বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে। নিজস্ব সংবাদদাতা

নিয়োগ এমস কল্যাণীতে।

নিয়োগ এমস কল্যাণীতে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৮:০৭
Share: Save:

কল্যাণীর এমস (অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস)-এ গবেষণার কাজে প্রার্থী নিয়োগ করা হবে। সেই মর্মে প্রতিষ্ঠানের তরফে প্রকাশ করা হয়েছে বিজ্ঞপ্তি। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমেই নিয়োগ করা হবে। এর জন্য ইতিমধ্যেই শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া।

প্রতিষ্ঠানের সাইকিয়াট্রি বিভাগের জন্য নিয়োগ হবে সহকারী গবেষক বা রিসার্চ অ্যাসিস্ট্যান্ট পদে। শূন্যপদ ১টিই। গবেষণা প্রকল্পটির অর্থ জোগান দেবে ডিপার্টমেন্ট অফ হেলথ রিসার্চ (ডিএইচআর)। প্রকল্পটির নাম ‘এফেক্টিভনেস অব নিউরোকগনিটিভ ইন্টারভেনশন অন কগনিটিভ ডেফিসিটস অ্যান্ড ফাংশানাল আউটকাম ইন লং কোভিড পেশেন্টস: অ্যা প্রস্পেক্টিভ ইন্টারভেনশন ট্রায়াল’। প্রতিষ্ঠানের সাইকিয়াট্রি বিভাগের প্রধান এবং অ্যাডিশনাল প্রফেসর সুকান্ত সরকার প্রকল্পটি তত্ত্বাবধানের দায়িত্বে থাকবেন। ৩৬ মাস বা প্রজেক্ট শেষ হওয়া অবধি নিয়োগ করা হবে সহকারী গবেষককে। বয়স হতে হবে ৩০ বছরের মধ্যে।

আবেদনকারীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর হতে হবে। কোনও স্বীকৃত প্রতিষ্ঠানে ২ বছর কাজের বা ক্লিনিক্যাল সাইকোলজি বা সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্কে এমফিল থাকলে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। নিয়োগের পর মাসিক বেতন হবে ৩৯,৩৭০ টাকা।

প্রার্থীদের বিজ্ঞপ্তিতে নির্ধারিত ফরম্যাটে আবেদনপত্র-সহ সমস্ত প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদন করা যাবে আগামী ২৯ এপ্রিল রাত ১২টা পর্যন্ত। বাছাই প্রার্থীদের মেল মারফত নিয়োগের ইন্টারভিউয়ের দিন ক্ষণ জানানো হবে যথা সময়ে। এই নিয়োগের বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WB Govt Jobs Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE